Shatrughan Sinha: প্রিয়াঙ্কা গান্ধিকে হেনস্থা! নরেন্দ্র মোদিকে 'খামোশ' বার্তা দিলেন শত্রুঘ্ন সিনহা
শত্রুঘ্ন সিনহা (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ২৯ ডিসেম্বর: লখনউতে তাঁকে পুলিশ নিগ্রহ করেছে। গতকাল শনিবার এমনটাই অভিযোগ তুলেছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি (Priyanka Gandhi)। এবার সেই অভিযোগের প্রেক্ষিতে রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Prime Minister Narendra Modi) টুইট করে সাবধান বার্তা দিলেন অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। প্রিয়াঙ্কা গান্ধির ওপর হওয়া পুলিশি নিগ্রহে প্রশ্ন তুলে এদিন তাঁর মন্তব্য, "স্যার, এভাবে 'ড্যামেজ কন্ট্রোল' হয় না।" রবিবার ধারাবাহিক টুইটের (Series of tweet) মাধ্যমে ওই ঘটনায় উষ্মা প্রকাশ করেছেন শত্রুঘ্ন সিনহা।

তাঁর টুইট: "যদি গান্ধি-নেহরু পরিবারের মেয়ের সঙ্গে এমন ব্যবহার করা হয়, তাহলে ভেবেই আশঙ্কিত, সাধারণ মানুষের সঙ্গে কী হবে!" গোটা ঘটনার নিন্দা করে তিনি লেখেন, "প্রথমে আপনি ভিআইপিদের (VIP) নিরাপত্তা কমাচ্ছেন আর ধীরে ধীরে আপনার নিরাপত্তা বাড়াচ্ছেন। তারপর গান্ধি পরিবারের সদস্যদের এসপিজি বলয় সরিয়ে নিচ্ছেন। আর এখন ইউপি পুলিশ, আপনার দলের সরকারের নির্দেশে তাঁর সঙ্গে লজ্জাজনক ব্যবহার করছে।" শনিবার প্রিয়াঙ্কা গান্ধি অভিযোগ করেছিলেন লখনউতে ধৃত, প্রাক্তন আইপিএস এসআর দারাপুরীর বাসভবনে যাওয়ার পথে পুলিশ তাঁকে দু'বার থামায়। প্রথমবার তাঁর কনভয় আটকে তাঁকে দলীয় কর্মীর স্কুটারে গন্তব্যে যেতে বাধ্য করেন। ফের দু' কিলোমিটার পর তাঁকে আটকানো হয়। সে সময় কয়েকজন পুলিশকর্মী (Police) তাঁকে ঘিরেও ধরে এবং মহিলা পুলিশকর্মীরা রীতিমতো ঘাড় ধরে তাঁকে হেনস্থা করেন। এরপর তিনি হেঁটে গন্তব্যে যেতে বাধ্য হন। এই অভিযোগের পর একটি ভিডিও প্রকাশ্যে আসে। যাতে দেখা গেছে, হেঁটে যাওয়ার পথে কয়েকজন মহিলা পুলিশকর্মী তাঁকে আটকাচ্ছেন। সেই সময় প্রিয়াঙ্কা গান্ধির ব্যক্তিগত নিরাপত্তারক্ষী এবং কংগ্রেস সমর্থকরা এই ঘটনার প্রতিবাদ করলে শুরু হয় দু'পক্ষের বচসা। তারপর কোনওমতে বাধা পেরিয়ে গন্তব্যর দিকে হাঁটা লাগান কংগ্রেস নেত্রী। আরও পড়ুন: Bigg Boss 13: দশ বছরে প্রথবার, প্রতিযোগীদের ওপর বিরক্ত সলমন খান বিগ বসের ঘরে বাসন মাজলেন, করলেন বাথরুম পরিষ্কার

এ বিষয়ে সংবাদসংস্থা পিটিআইকে প্রিয়াঙ্কা গান্ধি জানান, "বচসা চলাকালীন ঘিরে থাকা এক মহিলা পুলিশকর্মী আমার ঘাড় ধরেন। আর একজন আমাকে ধাক্কা দেন, আমি মাটিতে (Floor) পড়ে যাই। এরপর ওরাই আমাকে ঘাড় ধরে তোলেন এবং এগিয়ে যেতে বাধা দেন। কিন্তু আমি অবিচল ছিলাম, গন্তব্যে যাবই। পুলিশ আগ্রাসনের মুখে পড়া সকল জনগণের পশে আমি এভাবেই দাঁড়িয়েছি। এটাই ছিলো আমার সত্যাগ্রহ।"