Rajeev Chandrasekhar Roadshow Video: বিজেপির মন্ত্রী রাজীব চন্দ্রশেখরের রোড শোয়ে নেই কোনও সমর্থক, শূন্য সমর্থনের ভিডিয়ো ভাইরাল হতেই বিরোধীদের কটাক্ষ
Union Minister Rajeev Chandrasekhar (Photo Credits: ANI)

Shashi Tharoor vs Rajeev Chandrasekhar Thiruvananthapuram Lok Sabha Constituency: কেরলের তিরুবন্ততপুরম থেকে কংগ্রেসের হেভিওয়েট শশী থারুরের বিরুদ্ধে কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী রাজীব চন্দ্রশেখর-কে দাঁড় করিয়েছে বিজেপি। সেখানকার তিনবারের সাংসদ শশী থারুর-কে হারাতে মরিয়া চন্দ্রশেখর তাঁর কেন্দ্র পুরো চষে বেড়াচ্ছেন। গতকাল, বৃহস্পতিবার ছোট হুড খোলা সুসজ্জিত গাড়িতে চার-পাঁচজন দলীয় কর্মী, দু জন ক্যামেরাম্যান-কে নিয়ে প্রচারে বের হন রাজীব। কিন্তু তাঁর রোড শো-য়ে একজনও সমর্থককেও ভিডিয়োতে দেখা মেলেনি।  হাই প্রোফাইল কেন্দ্রীয় মন্ত্রীর রোড শো-য়ে এত শূন্য প্রচার দেখে, বিরোধীরা ঝাঁপিয়ে পড়েন। বিজেপিও অস্বস্তিতে পড়ে। কংগ্রেসের এফিসিয়াল এক্স প্ল্যাটফর্মে এই ভিডিয়ো শেয়ার করা হয়।

তবে রাজীবের প্রতিপক্ষ শশী কিন্তু এই সুযোগটা নেননি। বরং বলেছেন, কেরলে যদি কোনও আসনে বিজেপির জেতার সবচেয়ে বেশী সম্ভাবনা থাকে তাহলে সেটা এই আসনেই আছে। রাজীব অবশ্য শশী-কে বিতর্কের চ্যালেঞ্জ ছুড়ে ছিলেন। শশী তাতে রাজি হওয়ায়, রাজীব আর কোনও সাড়া করেননি। হলফনামায় ভুল তথ্য দেওয়ার ইস্যুতে রাজীব এমনিতে বেশ চাপে আছেন, তারপর শূন্য সভার ভিডিয়ো ভাইরাল হওয়ায় মোদীর পছন্দের পাত্র অনেকটাই ধাক্কা খেলেন। মজার কথা, তিরুবন্তপুরম লোকসভার অন্তর্গত সাতটি বিধানসভায় মাত্র একটিতে কংগ্রেস জিতেছে। কিন্তু এরপরেও শশীর ব্যক্তিগত ক্যারিশ্মা কংগ্রেস এখানে এগিয়ে রয়েছে।

দেখুন ভিডিয়ো

গত দুটি লোকসভা নির্বাচনে তিরুবন্ততপুরমে শশীর পিছনে বিজেপি দ্বিতীয় স্থান পেয়েছে। যদিও এই লোকসভার কোনও বিধানসভাতেই বিজেপি জেতার মত জায়গায় ছিল না। গতবার বিজেপির প্রার্থী কুম্মানাম রাজাসেখারানের থেকে ১ লক্ষ ভোটের ব্যবধানে জিতেছিলেন কংগ্রেসের শশী। সেখানে বাম প্রার্থী সিপিআইয়ের সি দিভাকরণ পেয়েছিলেন ২ লক্ষ ৫৮ হাজার ভোট। এবার রাজীবকে ছাপিয়ে বাম প্রার্থী সিপিআইয়ের রাজ্য সম্পাদক পান্নায়ান রবীন্দরনের দ্বিতীয় হওয়ার সম্ভাবনা আছে।