Sadananda Gowda Tests Positive For COVID-19: করোনাভাইরাসে আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী সদানন্দ গৌড়া
Union Minister Sadananda Gowda. (Photo Credit: PTI)

নতুন দিল্লি, ১৯ নভেম্বর: করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন কেন্দ্রীয় রাসায়নিক ও সার মন্ত্রী সদানন্দ গৌড়া (Sadananda Gowda)। বৃহস্পতিবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে টুইটারে জানিয়েছেন মন্ত্রী। টুইটারে মন্ত্রী লেখেন, “করোনার প্রাথমিক উপসর্গ থাকাতে পরীক্ষা করেছিলাম এবং রিপোর্ট পজিটিভ এসেছে। আমি নিজেকে বিচ্ছিন্ন করেছি। আমার সংস্পর্শে আসা প্রত্যেককেই অনুরোধ করছি সাবধান হয়ে প্রোটোকল অনুসরণ করুন। নিরাপদ থাকো সবাই।"

এর আগে, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও করোনাভাইরাসে সংক্রমিত হন। মহিলা ও শিশু উন্নয়ন ও বস্ত্র মন্ত্রী তাঁর সংস্পর্শে আসা লোকদের খুব শীঘ্রই পরীক্ষা করার জন্য বলেছিলেন। গতকালই করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হন প্রবীণ কংগ্রেস নেতা এবং প্রাক্তন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী একে অ্যান্টনি (AK Antony)। তাঁর পুত্র, অনিল কে অ্যান্টনি টুইটারে এই খবর জানিয়েছেন। এ কে অ্যান্টোনির স্ত্রী এলিজাবেথ অ্যান্টনিও করোনায় আক্রান্ত হয়েছেন। অনিল আরও জানিয়েছেন যে তাঁর বাবা ও মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, তাঁদের দিল্লি এইমসে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাঁদের স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল। আরও পড়ুন: Coronavirus Cases In India: দিল্লির ভয়াবহ পরিস্থিতির মধ্যেই ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৮৯.৫৮ লাখ

দেশে কোভিডের পরিসংখ্যান ছাড়ালো ৮৯.৫৮ লাখ। গত ২৪ ঘণ্টায় করোনার বলি ৫৮৫ জন। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী করোনার মৃত্যু মিছিলে শামিল ১ লাখ ৩১ হাজার ৫৭৮ জন। এই মুহূর্তে অ্যাকটিভ কেস ৪ লাখ ৪৩ হাজার ৩০৩টি। গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৫০২টি অ্যাকটিভ কেস কমেছে। করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৮৩ লাখ ৮৩ হাজার ৬০৩ জন। গতকাল সারাদিনে হাসপাতাল থেকে বাড়িতে ফিরে গেছেন ৪ হাজার ৪৯৩ জন। হিন্দুস্তান টাইমসের রিপোর্ট অনুসারে টাটা গ্রুপ অ্যাপোলো গ্রুপ অফ হাসপাতালের সঙ্গে যৌথভাবে রাজধানীতে ফেলুদা টেস্টিং কিট লঞ্চ করতে চলেছে।