Mumbai Rain: প্রবল বর্ষণে মুম্বই বিমান বন্দরে দুর্ঘটনা, ঘুরিয়ে দেওয়া হল ৫৪টি বিমান
বিমান বন্দর (Representational Image /Photo redits: ANI)

মুম্বই, ২ জুলাই, ২০১৯: প্রবল বর্ষণে(heavy rainfall)  বিপর্যস্ত মুম্বইয়ের বিমান পরিষেবাও। রানওয়েতে বিমানের চাকা পিছলে অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা। গতকাল রাতে স্পাইস জেটের বিমানে (SpiceJet flight )দুর্ঘটনাটি ঘটে। সকাল থেকে বন্ধ রয়েছে মুম্বই বিমানবন্দরের (Mumbai airport )একটি রানওয়ে। ৫৪টি বিমান ঘুরিয়ে দেওয়া হয়েছে। অত্যন্ত দেরিতে চলছে সব উড়ান। আপাতত দ্বিতীয় রানওয়ে দিয়ে কাজ চালানো হচ্ছে।

এখনও রানওয়েতে আটকে রয়েছে স্পাইসজেটের বোইং737-800 বিমানটি। মুম্বইয়ে অবতরণকারী ৫৪টি  বিমান আহমেদাবাদ, গোয়া, বেঙ্গালুরুতে ঘুরিয়ে দেওয়া হয়েছে। একাধিক ডোমেন্টির ফ্লাইট বাতিল করা হয়েছে। এয়ার ভিস্তারা ১০টি বিমান বাতিল করেছে। মুম্বই থেকে দিল্লি, কলকাতা, হায়দরাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই যাওয়ার কথা ছিল বিমানগুলির।আরও পড়ুন,অতি বর্ষণে বিপর্যস্ত মুম্বই, দেওয়াল ভেঙে মৃত ১৩, উদ্ধারে নামল নৌসেনা, সরকারি ছুটি ঘোষণা রাজ্যে

প্রভাব পড়েছে আন্তর্জাতিক বিমান পরিষেবাতেও। সিওল থেকে মুম্বই আসার কোরিয়ান বিমানও ঘুরিয়ে দেওয়া হয়েছে আহমেদাবাদে।ফ্রাঙ্কফ্রুট থেকে আসা লুতফন্নেসা বিমান এবং এয়ার ইন্ডিয়ার ব্যাঙ্ক থেকে আসা বিমানও ঘুরিয়ে দেওয়া হয়েছে।