Hathras Case: হাথরস গণধর্ষিতার পরিবারের সঙ্গে সাক্ষাতের ভিডিও প্রকাশ কংগ্রেস নেতা রাহুল গান্ধির,
Rahul Gandhi and Priyanka Gandhi arrive at residence of victim's family in Hathras | (Photo Credits: ANI)

নয়াদিল্লি, ৭ অক্টোবর: হাথরসে গণধর্ষিতার (Hathras Gangrape Case) পরিবারের সঙ্গে সাক্ষাৎ কংগ্রেস নেতা রাহুল গান্ধির (Congress Leader Rahul Gandhi)। গত শনিবার সমস্ত বাধা অতিক্রম করে অবশেষে ধর্ষিতার পরিবারের কাছে গিয়ে পৌঁছন কংগ্রেস নেতা। গণধর্ষিতার পরিবারের সঙ্গে সাক্ষাতের পর ঠিক কী হয়েছে, সেই সংক্রান্ত একটি ভিডিও সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করেন রাহুল গান্ধি।

দু'পক্ষের কথোপকথনে বেশ কিছু তথ্য সামনে উঠে এসেছে। ভিডিওটিতে বলতে শোনা গেছে, "কোনও কিছুতে ভয় পাবেন না। ভয় পেয়ে গ্রাম ছেড়ে যাওয়ার কোনও প্রয়োজন নেই।" সুরক্ষার ব্যাপারে আশ্বস্ত করতেই মেয়েটির পরিবারের সঙ্গে দেখা করেন রাহুল গান্ধি। রাতের অন্ধকারে জোর করে নির্যাতিতার দেহ সৎকার করা হয়। হাথরসে গণধর্ষিতার পরিবারের কোনও আর্জিও রাখা হয়নি। এমনকী, মেয়েকে শেষবারের মত দেখতেও পাননি মা। এই ঘটনার পরই উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। ব্যারিকেড করে আটকে দেওয়া হয় নির্যাতিতার বাড়ি। সংবাদমাধ্যম থেকে রাজনীতির সদস্য কাউকেই বাড়িতে প্রবেশ করতে দেওয়া হয়নি।

ভিডিওতে কারওর একটি গলায় বলতে শোনা গেছে, "আমরা জানতেও পারব না সেদিন রাতে আদতে কার দেহ সৎকার করা হয়েছে।"

গত শনিবার রাহুল গান্ধি, প্রিয়াঙ্কা গান্ধি বঢডরা এবং আরও অন্যান্য রাজনৈতিক দলের তিন নেতা হাথরস গণধর্ষিতার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন। হাথরসের ১৯ বছরের তরুণী গণধর্ষণের শিকার করে উচ্চবর্ণের কিছু যুবক, অভিযোগ ধর্ষিতার পরিবারের।