Rahul Slams Modi Govt: করোনা, অর্থনীতি ও চিন নিয়ে সতর্ক করেছিলাম, ওরা পাত্তা দেয়নি: রাহুল গান্ধি
রাহুল গান্ধি ও নরেন্দ্র মোদি (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২৪ জুলাই: করোনা পরিস্থিতি ও চিন ইশুতে কেন্দ্রীয় সরকারকে লাগাতার আক্রমণ করে চলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি (Rahul Gandhi)। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) আক্রমণ করে রাহুল বলেছিলেন, “উনি তো কেবল নিজের ভাবমূর্তি তৈরিতে ব্যস্ত।” শুক্রবার ফের কেন্দ্রকে আক্রমণ করে তিনি বলেন, করোনা, অর্থনীতি এমনকি চিন নিয়েও আমি সতর্ক করেছিলাম। কিন্তু ওরা পাত্তা দেয়নি।

টুইটারে একটি পোস্টে রাহুল বলেন: “আমি তাদের করোনাভাইরাস এবং অর্থনীতির বিষয়ে সতর্ক করেছিলাম। তারা পাত্তা দেয়নি। বিপর্যয় চলেই যাচ্ছে। আমি তাদের চিন নিয়েও সতর্ক করে দিই। তারা এটিকেও পাত্তা দেয়নি।" সোশাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই সরকারকে করোনাভাইরাস পরিস্থিতি, অর্থনীতি এবং চিনের সঙ্গে সীমান্ত বিরোধ নিয়ে আক্রমণ করে যাচ্ছে রাহুল। আরও পড়ুন: Independence Day 2020: করোনার কারণে বড় জমায়েত নয়, স্বাধীনতা দিবস পালন করতে হবে প্রযুক্তির সাহায্যে; নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রকের

গত কয়েকদিন ধরে রাহুল গান্ধি টুইটারে বেশ কয়েকটি ভিডিয়ো শেয়ার করেছেন। চিন ইশুতে তিনি সরকারের সমালোচনা করেছে। বৃহস্পতিবার একটি ভিডিয়োবার্তায় তিনি বলেন, "প্রধানমন্ত্রী নিজের ইমেজ তৈরিতে ১০০ শতাংশ মনোনিবেশ করেছেন। ভারতের দখল হয়ে যাওয়া সব প্রতিষ্ঠানই এই কাজটি করতে ব্যস্ত। একজন মানুষের ইমেজ জাতীয় দৃষ্টিভঙ্গির বিকল্প হতে পারে না।"