Rahul Attacks Modi Govt: শ্রমিক স্পেশাল ট্রেন চালিয়ে ৪২৯ কোটি রোজগার রেলের, সরকারকে 'গরিব বিরোধী' তকমা রাহুল গান্ধির
রাহুল গান্ধি (Photo Credits: IANS)

নতুন, ২৫ জুলাই: ফের কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি (Rahul Gandhi)। লকডাউনে শ্রমিক স্পেশাল (Shramik Special Train) ট্রেন চালিয়ে ভারতীয় রেল ৪২৯ কোটি টাকা রোজগার করেছে, সম্প্রতি রেলমন্ত্রী এই তথ্য জানান। আজ এনিয়েই আক্রমণ শানান রাহুল। কেন্দ্রীয় সরকার গরিব বিরাধী বলে তিনি দাবি করেন। প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর (Rahul Gandhi) দাবি, মানুষের বিপদের সময় এই সরকার মুনাফা লুটছে।

সোশাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই সরকারকে করোনাভাইরাস পরিস্থিতি, অর্থনীতি এবং চিনের সঙ্গে সীমান্ত বিরোধ নিয়ে আক্রমণ করে যাচ্ছে রাহুল। আজ টুইটারে রাহুল লেখেন, "দেশের আকাশে সংকটের কালো মেঘ। মানুষ সমস্যায় পড়েছেন। আর গরিব বিরোধী সরকার এই বিপদের সময়েও মুনাফা লুটছে।" আরও পড়ুন: Shivraj Singh Chouhan Tests Positive For COVID-19: করোনা আক্রান্ত হলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান

করোনা পরিস্থিতি ও চিন ইশুতে কেন্দ্রীয় সরকারকে লাগাতার আক্রমণ করে চলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) আক্রমণ করে রাহুল বলেছিলেন, “উনি তো কেবল নিজের ভাবমূর্তি তৈরিতে ব্যস্ত।” শুক্রবার ফের কেন্দ্রকে আক্রমণ করে তিনি বলেন, করোনা, অর্থনীতি এমনকি চিন নিয়েও আমি সতর্ক করেছিলাম। কিন্তু ওরা পাত্তা দেয়নি। টুইটারে একটি পোস্টে রাহুল বলেন: “আমি তাদের করোনাভাইরাস এবং অর্থনীতির বিষয়ে সতর্ক করেছিলাম। তারা পাত্তা দেয়নি। বিপর্যয় চলেই যাচ্ছে। আমি তাদের চিন নিয়েও সতর্ক করে দিই। তারা এটিকেও পাত্তা দেয়নি।"