Punjab Election 2022: মানুষের জন্য কাজ করবেন, কংগ্রেসে যোগ দিয়েই কী বললেন সোনু সুদের বোন
Sonu Sood, Malvika Sood (Photo Credit: Twitter/ANI/Instagram

অমৃতসর, ২৪ জানুয়ারি:  কংগ্রেসে যোগ দিয়েই প্রার্থী হলেন সোনু সুদের বোন মালবিকা সুদ (Malvika Sood)। পাঞ্জাবের মোগা বিধানসভা কেন্দ্র থেকে এবার লড়াই করছেন মালবিকা। পাঞ্জাব জুড়ে যখন ভোটের জোরদার প্রচার চলছে, সেই সময় বিষয়টি নিয়ে মুখ খুললেন বলিউড (Bollywood) ভিনেতার বোন। মালবিকা সুদ বলেন, যতক্ষণ না পর্যন্ত তিনি বা তাঁর ভাই কেউ প্রশাসনের কেউ হচ্ছেন, ততদিন মোগার উন্নয়ন করা যাবে না। মোগাতেই তাঁর জন্ম। সেই কারণে তিনি এই অঞ্চলের উন্নতি করতে চান বলে জানান মালবিকা সুদ। পাশাপাশি তিনি আরও জানান, মোগার মানুষের জন্য তিনি একটি হাসপাতাল খুলতে চান। পাশাপাশি মোগার মানুষের যাতে টিকাকরণ করা যায়, সে বিষয়ে তিনি উদ্যোগ নিয়েছেন নিজে থেকেই। এমনও জানান অভিনেতার বোন।

সম্প্রতি কংগ্রেসে যোগ দেন সোনু সুদের (Sonu Sood) বোন মালবিকা সুদ। নভজ্যোত সিং সিধুর হাত ধরে কংগ্রেসে যোগ দেন মালবিকা। যা নিয়ে জোরদার জল্পনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন: Pori Moni: রাজের গলায় মালা, জমকালো বিয়ে সারলেন অন্তঃসত্ত্বা পরীমণি

তবে সোসনু সুদ জানান, মালবিকা কংগ্রেসে যোগ দিলেও, তিনি কোনও রাজনৈতিক দলের ছত্রছায়ায় আসছেন না। রাজনীতির বাইরে থেকেই তিনি মানুষের জন্য কাজ করতে চান নিজের সামর্থ অনুযায়ী। এমনও মন্তব্য করতে শোনা যায় সোনু সুদকে।