Pori Moni: রাজের গলায় মালা, জমকালো বিয়ে সারলেন অন্তঃসত্ত্বা পরীমণি
Pori Moni Wedding (Photo Credit: Facebook)

ঢাকা, ২৪ জানুয়ারি:  শরিফুল রাজকে (Sariful  Razz) বিয়ে করলেন পরীমণি। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বসে পরীমণি এবং শরিফুল রাজের বিয়ের আসর। পরীমণি এবং রাজের বিয়ে উপলক্ষ্যে দুই পরিবার এবং হাতে গোনা কয়েকজন ইন্ডাস্ট্রির বন্ধু হাজির হন। সমস্ত নিয়েম মেনে পরীমণি এবং রাজের বিয়ের আসর বসলেও, সংবাদমাধ্যমে সেখানে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। কোনওভাবে যাতে পরীমণির  (Pori Moni) বিয়ের ছবি প্রকাশ্যে না আসে, সে বিষয়ে সতর্ক ছিলেন বাংলাদেশের (Bnagladesh) জনপ্রিয় অভিনেত্রী। তবে বিয়ের পর গায়ে হলুদের ছবি শেয়ার করেন পরী। শরিফুল রাজও নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিয়ের ছবি শেয়ার করেন। শুধু তাই নয়, বিয়ের পর নিজেদের 'রাজপরী' বলে সম্মোধন করেন পরীমণি।

আরও পড়ুন:  Aditya Narayan: বাবা হচ্ছেন আদিত্য নারায়ণ, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

গায়ে হলুদের ছবি...

'গুণিন' ছবির শ্যুটিংয়ের সময় পরীমণি এবং রাজ সম্পর্কে জড়ান বলে শোনা যায়। সম্প্রতি পরীমণি এবং রাজ ঘোষণা করেন, শিগগিরই তাঁদের জীবনে নতুন সদস্যের আগমণ হচ্ছে। পরীমণি যে অন্তঃসত্ত্বা, সেই খবর প্রকাশ করেন তাঁরা।

পরীমণি মা হচ্ছেন, এই খবর প্রকাশ করার পরপরই দুজনের বিয়ের খবর সামনে আসে। তবে বিতর্ক থেকে দূরে থাকতে, নিজেদের পরিবারের মধ্যেই বিয়ের অনুষ্ঠান সীমাবদ্ধ রাখেন পরীমণি এবং শিরফুল রাজ।