Punjab ACP Dies of Coronavirus: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শীর্ষ পুলিশ কর্তার মৃত্যু
অনিল কোহলি | (Photo Credits: Twitter/PraneetKaur)

লুধিয়ানা, ১৮ এপ্রিল: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল পঞ্জাবের এক শীর্ষ পুলিশ কর্তার। মৃত অনিল কোহলি (Anil Kohli) লুধিয়ানার (Ludhiana) অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার (ACP) ছিলেন। তিনি এসপিএস হাসপাতালে (SPS Hospital) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। যেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন। লুধিয়ানা জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এনিয়ে তিনজনের মৃত্যু হল। জেলা জনসংযোগ বিভাগ থেকে জারি করা একটি বিবৃতিতে বলা হয়েছে, “এটা খুবই দুঃখের যে কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে লুধিয়ানার অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার অনিল কোহলির মৃত্যু হয়েছে। লুধিয়ানার এসপিএস হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।” এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পঞ্জাবের পুলিশ মহলে।

গতকালই পঞ্জাব সরকার এক বিবৃতিতে বলেছিল যে অনিল কোহলিকে সুস্থ করার জন্য প্লাজমা থেরাপি করা হবে। যাই হোক, তাকে প্লাজমা থেরাপি দেওয়ার প্রয়াত হলেন তিনি। আরও পড়ুন: Coronavirus Lockdown: লকডাউনে কেমন আছে তিলোত্তমা কলকাতা, দেখুন ভিডিয়ো

পঞ্জাবের এখনও পর্যন্ত ২১১ জন করোনাভাইরাসে আক্রান্ত। মৃত্যু হয়েছে ১৪ জনের। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত জেলা এসএএস নগর। যেখানে এখন পর্যন্ত ৫৬ জন আক্রান্ত। জেলার মৃতের সংখ্যা ২। এছাড়া জলন্ধরে ২ জনের মৃত্যু হয়েছে, আক্রান্তর সংখ্য ৩১। অন্যদিকে পাঠানকোটে আক্রান্ত ২৪ জন, মৃত একজন। অমৃতসরে মৃতের সংখ্যা ২ এবং আক্রান্তের সংখ্যা ১১। এছাড়া বার্নালা, রোপার ও হোশিয়ারপুরেও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন করে মানুষের মৃত্যু হয়েছে।