Punjab: রাস্তার কুকুরদের তাড়া, ১০০ ফুট গভীর গর্তে পড়ে গেল ঋত্বিক রোশন!
Boy Falls Into Borewell (Photo: ANI)

হোশিয়ারপুর, ২২ মে: ১০০ ফুট গভীর গর্তে (Borewell) পড়ে গেল ৬ বছরের এক ছেলে। তার নাম ঋত্বিক রোশন (Rithik Roshan)। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের (Hoshiarpur) হোশিয়ারপুরের বৈরামপুর (Bairampur) গ্রামে। শিশুটিকে উদ্ধার করার জন্য অভিযান চলছে। হোশিয়ারপুরের ডিএসপি গোপাল সিং বলেন, "আমরা শিশুটিকে উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি। এনডিআরএফ দলকে জানানো হয়েছে এবং তারা শীঘ্রই পৌঁছচ্ছে। ঘটনাস্থলে একটি মেডিকেল টিম উপস্থিত রয়েছে।"

স্থানীয়রা জানিয়েছে, কয়েকটা রাস্তার কুকুর ৬ বছরের ঋত্বিককে তাড়া করেছিল। ভয় পেয়ে সে গর্তে ঢোকানো পাইপের উপরে উঠে পড়ে। একটি পাটের ব্যাগ দিয়ে পাইপের মুখটি ঢেকে দেওয়া হয়েছিল এবং যা ছেলেটির ওজন সহ্য করতে পারেনি এবং তাকে ছেড়ে দেয়। যার ফলে ছেলে পাইপের মধ্যে ঢুকে যায়। আরও পড়ুন: Delhi: ঘর পরিণত গ্যাস চেম্বারে, দিল্লির ফ্ল্যাট থেকে উদ্ধার মা ও ২ মেয়ের মৃতদেহ!

জেলা প্রশাসক সন্দীপ হংস সহ প্রশাসনের পদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন। মেডিকেল টিমও মোতায়েন করা হয়েছে। ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সের একটি দলও সেখানে পৌঁছেছে বলে জানিয়েছেন প্রশাসনের কর্তারা। ছেলেটির অবস্থা পর্যবেক্ষণের জন্য গর্তের ভিতরে একটি ক্যামেরা পাঠানো হয়েছে। পাইপের মাধ্যমে উচ্চ প্রবাহের অক্সিজেন সরবরাহ করা হচ্ছে।