Prajwal Revanna Sex Video Case: জার্মানি থেকে বেঙ্গালুরুতে ফিরে বিমানবন্দরেই গ্রেফতার হতে পারেন সেক্স ভিডিয়োকাণ্ডে অভিযুক্ত প্রজ্জ্বল রেভান্না? রিপোর্ট
Prajwal Revanna (Photo Credits: X)

দিল্লি, ৩০  মে: ভারতে ফেরার জন্য বিমানে চড়েছেন প্রজ্জ্বল রেভান্না। ফলে ৩০ মে রাতেই দেশে ফিরতে পারেন জেডিএসের বহিষ্কৃত সাংসদ। তবে প্রজ্জ্বল দেশে ফিরলেই তাঁকে গ্রেফতার করা হতে পারে। বিমানবন্দর থেকেই প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতি প্রজ্জ্বল রেভান্নাকে গ্রেফতার করা হতে পারে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে এই খবর প্রকাশ্যে আসছে।

জার্মানির মিউনিখ থেকে বেঙ্গালুরুতে প্রজ্জ্বল রেভান্নার ফেরার কথা ৩০ মে রাতে। ৩১ মে সিটের দফতরে হাজিরা দেওয়ার কথা প্রজ্জ্বলের। ফলে দেশে ফেরার আগেই অন্তবর্তীকালীন জামিনের আবেদন করেন হাসান লোকসভা কেন্দ্রের প্রার্থী। তবে প্রজ্জ্বল রেভান্না অন্তবর্তী জামিনের আবেদন করলেও, বেঙ্গালুরুতে নামার পরপরই তাঁকে গ্রেফতার করা হতে পারে বলে খবর।

আরও পড়ুন: Prajwal Revanna Sex Video Case: প্রজ্জ্বল রেভান্নাকে গ্রেফতার করতে হবে, সেক্স ভিডিয়োকাণ্ডে নাম জড়ানোর পর প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতির বিরুদ্ধে ক্ষোভ

এদিকে প্রজওয়াল রেভান্নার কূটনৈতিক পাসপোর্ট বাতিলের জন্য পদক্ষেপ শুরু করেছে বিদেশ মন্ত্রক। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে এমনই জানান বিদেশ মন্ত্রকের মুখপাত্র রণধীর জয়সওয়াল। নিয়ম অনুযায়ী এ বিষয়ে পদক্ষেপ করা হবে বলে জানান বিদেশ মন্ত্রকের মুখপাত্র রণধীর জয়সওয়াল।