তিন তালাকের অভিশাপ ঘুচিয়ে দেবতুল্য নরেন্দ্র মোদি, প্রধানমন্ত্রীকে উৎসর্গ করে মন্দির গড়লেন মুসলিম মহিলারা
প্রতীকী ছবি (Photo Credit: PTI)

মুজাফ্ফরনগর, ১১ অক্টোবর: মন্দির তৈরি করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Prime Minister Narendra Modi) উৎসর্গ (dedicated) করলেন উত্তরপ্রদেশের মুজাফ্ফরনগরের মুসলিম মহিলাদের একটি দল। এই মন্দির নির্মাণকারী দলের নেতৃত্ব  দিচ্ছেন রুবি গজনি। তিনি বলেছেন, মুসলিম মহিলাদের উন্নতির জন্য অনেক কিছু করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি দেবতুল্য মানুষ, তাই তাঁর জন্য এটুকু করাই যায়। রুবি বলেন, “নরেন্দ্র মোদি মুসলিম মহিলাদের জীবনে এক সমুদ্রের ন্যয় পরিবর্তন করেছেন। যা হল তিনি তালাকের (Triple Talaq Ban) অভিশাপ। তিনি বিনামূল্যে জ্বালানি গ্যাস ও বাড়ির ব্যবস্থা করে দিয়েছেন। আর কি চাই।”

রুবির মতে উৎকর্ষ মূলক কাজকর্মের জন্য নরেন্দ্র মোদিকে গোটা বিশ্ব সম্মানিত করেছে। নিজ দেশেও তাঁর সম্মান প্রাপ্য ও তাঁকে সম্মান জানানো উচিত। বৃহস্পতিবার দিন মুজাফ্ফরনগরের জেলা শাসকের কাছে এই মর্মে একটি স্মারকলিপিও জমা করেছেন মুসলিম মহিলাদের এই দলের সদস্যরা। মূলত মন্দির নির্মাণ সংক্রান্ত বিশদ বিবরণ জেলা প্রশাসনকে জানানোর কারণেই স্মারকলিপি জমা দেওয়া হয়। নিজেদের জমানো টাকা পয়সা থেকেই এই মন্দির নির্মাণের খরচ বহন করেছেন ওই মহিলারা। আরও পড়ুন-পৌরণিক সর্প! সাত মাথা বিশিষ্ট সাপের খোলস দেখে বেঙ্গালুরুতে হইচই (দেখুন ভিডিও)

এই প্রসঙ্গে রুবি গজনি (Ruby Ghazni) আরও বলেছেন, একটা বিষয় স্পষ্ট করে জানাতে চাই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির যাবতীয় কর্মকাণ্ডকে সমর্থন করেন দেশের মুসলিম মহিলারা। প্রধানমন্ত্রী হিসেবেও তিনিই প্রথম পছন্দের ব্যক্তিত্ব। তাঁর কর্মকাণ্ড, নীতি নির্ধারণের উপরেও যথেষ্ট ভরসা রয়েছে। তাই কেউ বা কারা তাঁকে মুসলিম বিরোধী বলে দাগিয়ে দিল আর ওমনি তা মেনে নিয়ে হইচই শুরু হল এমনটা হবে না। কেউ এমন মুসলিম বিরোধী আখ্যা প্রধানমন্ত্রীর নামের সঙ্গে যুক্ত করতে পারেন না।