Amit Shah Attack KCR: বিধানসভা নির্বাচনের প্রচারে কে চন্দ্রশেখর রাও-কে তীব্র আক্রমণ, ভিডিয়োতে শুনুন অমিত শাহের বক্তব্য
Photo Credits: ANI

হায়দরাবাদ: বিধানসভা নির্বাচনের প্রচারকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে তেলাঙ্গানার রাজনীতি (Telangana Assembly Elections 2023)। একে অপরের বিরুদ্ধে আক্রমণের ঝাঁজ ক্রমশ বাড়াচ্ছে রাজনৈতিক দলগুলি। রবিবার যেমন নারায়নপেট (Narayanpet) এলাকায় নির্বাচনী জনসভা করতে গিয়ে তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী ও ভারত রাষ্ট্রীয় সমিতির প্রধান কে চন্দ্রশেখর রাও (KCR)-কে তীব্র আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Union Home Minister Amit Shah)। বিধানসভা নির্বাচনের ফল তেলাঙ্গানার ভবিষ্যৎ (Future of Telangana) ঠিক করবে বলেও উল্লেখ করলেন তিনি।

বিজেপি প্রার্থীদের সমর্থনে বক্তব্য রাখতে গিয়ে অমিত শাহ বলেন, "আসন্ন নির্বাচন শুধু আমাদের প্রার্থীকে বিধায়ক বানানোর জন্য নয়। এটা তেলাঙ্গানার ভবিষ্যৎ নির্ধারণের নির্বাচন। কেসিআর-এর সরকার এবং ওদের মন্ত্রীরা দশ বছর ধরে দুর্নীতি করেছে। কেসিআর সরকার একটি ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল গড়ার প্রতিশ্রুতি দিয়েছিল। তা কি পূরণ হয়েছে? ওরা একটা ডিগ্রি কলেজ তৈরির প্রতিশ্রুতি দিয়েছিল। সেটাও কি পূরণ হয়েছে? আসলে কেসিআর কোনও কাজই করেননি।"

দেখুন ভিডিয়ো:

বর্তমান তেলাঙ্গানা সরকার নারায়নপেট এলাকার কোনও উন্নতিই করেনি বলে দাবি করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। বলেন, এটা তাঁতশিল্পীদের অঞ্চল। রাজ্য সরকারের তরফে তাঁতিদের জন্য কিছুই করা হয়নি। আমরা নারায়নপেটে একটি টেক্সটাইল পার্ক করার সিদ্ধান্ত নিয়েছি। কেসিআর মৎস্যজীবীদের জন্যও কোনও প্রকল্প আনেননি। আমরা সিদ্ধান্ত নিয়েছি যে বিজেপি সরকার গঠনের পর সমস্ত মৎস্যজীবীদের কল্যাণে হাজার কোটি টাকার একটি তহবিল তৈরি করা হবে। আরও পড়ুন: Arvind Kejriwal AAP: গত ১১ বছরে ২৫০টা কেস দায়ের হলেও কোনও দুর্নীতি মেলেনি, দলের প্রতিষ্ঠা দিবসে দাবি আপ প্রধান কেজরিওয়ালের

দেখুন ভিডিয়ো: