PM Modi In Kamareddy: 'বিজেপি যা বলে তাই করে', ভিডিয়োতে শুনুন তেলাঙ্গানায় প্রধানমন্ত্রী মোদির বক্তব্য
Photo Credits: ANI

কামারেড্ডি: বিধানসভা ভোটকে (Telangana Assembly Elections 2023) কেন্দ্র করে বেড়েছে তেলাঙ্গানায় রাজনৈতিক প্রচারের উত্তাপ। প্রতিদিনই একে অপরের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছে রাজনৈতিক দলগুলো। শনিবার কামারেড্ডি (Kamareddy) এলাকায় বিজেপি প্রার্থীদের সমর্থনে নির্বাচনী জনসভা করতে গিয়ে বিরোধীদের তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)।

তিনি বলেন, "লোকেরা আমাদের ট্র্যাক রেকর্ড (track record) দেখেছে যে বিজেপি যা বলে, তা করে। আমরা প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমরা তিন তালাক (triple talaq) বন্ধ করব এবং আমরা তা করেছি। আমরা বলেছিলাম যে ৩৭০ ধারা (Article 370) বাতিল করা হবে, মহিলাদের জন্য সংরক্ষণ (reservation for women) ও সৈনিকদের জন্য এক পদ এক পেনশন (One Rank One Pension)-এর প্রতিশ্রুতি পূরণ করেছি। আমরা রাম মন্দির (Ram Temple) নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছিলাম এবং তা পূরণও করা হচ্ছে। তেলাঙ্গানায়, আমরা হলুদের বোর্ড (Turmeric Board) তৈরি করার প্রতিশ্রুতি দিয়েছিলাম। কেন্দ্রের বিজেপি সরকার তা পূরণ করেছে।"

দেখুন ভিডিয়ো:

তেলাঙ্গানায় এবার পরিবর্তন আসবে দাবি করে প্রধানমন্ত্রী আরও বলেন, "আমি তেলাঙ্গানায় পরিবর্তনের ঢেউ দেখছি। তেলাঙ্গানার মানুষ বিআরএস সরকারের ৯ বছরের শাসনে বিরক্ত এবং এর থেকে মুক্তি চায়। এবার হাওয়া বিজেপির পক্ষে।" আরও পড়ুন: Bangladesh-India Relationship: 'সম্পর্ক আরও দৃঢ় হবে', ভিডিয়োতে শুনুন দিল্লিতে আরও কী বললেন বাংলাদেশের বিদেশ সচিব