Song On Indira Gandhi: রাহুলের জনসভায় ইন্দিরা গান্ধীকে নিয়ে নিজের লেখা গান গাইলেন বৃদ্ধা
Photo Credits: ANI

সাঙ্গারেড্ডি: আগামী ৩০ নভেম্বর বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে তেলাঙ্গানায় (Telangana Assembly Elections 2023)। তার আগে শেষ লগ্নের প্রচারে জোর দিয়েছে সমস্ত রাজনৈতিক দলগুলি। রবিবার সেই রকমই একটি নির্বাচনী জনসভায় গিয়ে উষ্ণ অর্ভথ্যনা পেলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী (Congress MP Rahul Gandhi)। সাঙ্গারেড্ডি (Sangareddy) এলাকায় জনসভার সময় তাঁকে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে (Former Prime Minister Indira Gandhi) নিয়ে নিজের লেখা গান (Song) শোনালেন সেখানকার এক বৃদ্ধা (Old Woman)। গানটি তিনি বেশ কয়েক বছর আগে লিখেছিলেন বলে জানিয়েছেন।

ওই বৃদ্ধা যখন গান গাইছিলেন তখন তাঁর পাশে দাঁড়িয়ে উৎসাহিত করতে দেখা যায় রাহুল গান্ধীকে। নিজের ঠাকুমা ও দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত ইন্দিরা গান্ধীর উদ্দেশ্যে গাওয়া এই গানটিকে নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করতে দেখা যায় ওয়ানাডের কংগ্রেস সাংসদকে।

সাঙ্গারেড্ডির আগে তেলাঙ্গানার আন্দোলে এলাকায় জনসভা করতে গিয়ে দুর্নীতি ও চাকরির পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের জন্য ভারত রাষ্ট্রীয় সমিতির সরকারকে তীব্র আক্রমণ করেন রাহুল গান্ধী।

এপ্রসঙ্গে বলেন, "গতকাল সন্ধ্যায় তেলাঙ্গানার যুব সম্প্রদায়ের সঙ্গে দেখা করি আমি। সেখানে যুব সম্প্রদায়ের প্রতিনিধিরা আমাকে জানান যে তাঁরা টাকা দিয়ে পরীক্ষার কোচিং নেন আর বিআরএস সরকার প্রতিবার প্রশ্নপত্র ফাঁসে জড়িয়ে থাকে। কেন ৮ হাজার কৃষক আত্মহত্যা করেছেন? দলিত বন্ধু প্রকল্পে কেন বিআরএসের বিধায়ক তিন লক্ষ টাকা কাটমানি খায়? কেসিআর দেশের সবথেকে দুর্নীতিগ্রস্ত সরকার চালান।" আরও পড়ুন: Srinagar Cylinder Blast: শ্রীনগরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ফলে মৃত মহিলা, জখম ৩