Nusrat Jahan: দিল্লির ঘটনায় বাকরুদ্ধ নুসরত, টুইটে দিলেন মানবতার বার্তা
নুসরত জাহান। (Photo Credits: ANI)

কলকাতা, ২৬ ফেব্রুয়ারি: "'U' এবং 'I'। এই দু'টি শব্দ ছাড়া অসম্পূর্ণ আমরা।" দিল্লির ঘটনায় (Delhi Violence) বাকরুদ্ধ তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে শান্তির বার্তা দিলেন নুসরত। টুইটে একটি ছবি পোস্ট করেন নুসরত। যে ছবিটির মধ্যে লেখা রয়েছে MUSLIM HINDU। কিন্তু এই দু'টো শব্দ থেকেই তিনি বাদ দিয়েছেন 'U' এবং 'I' অক্ষরটি। দু'টো অক্ষর বাদ দেওয়ার ব্যাখ্যাও দিয়েছেন নীচে।

ছবির স্ট্যাটাসে নুসরত জাহান লিখেছেন, "দিল্লির ঘটনায় আমি মর্মাহত। একটা শহর জ্বলছে তাতে খুব কষ্ট পাচ্ছি আমি। আমার দেশ জ্বলছে। আমরা সবার আগে মানুষ। সেটা ভুললে কী করে চলবে? আর দয়া করে মিথ্যে খবর প্রচার করবেন না। গুজব আর কাউকে ঘৃণা করবেন না।" আরও পড়ুন: Mamata Banerjee: পুরীর মন্দিরে পুজো দিয়ে ভূবনেশ্বরে অমিত শাহের ডাকা বৈঠকে মমতা ব্যানার্জি 

আন্তঃরাজ্য পরিষদের পূর্বাঞ্চলের বৈঠকে যোগ দিতে মঙ্গলবারই উড়ে যান মমতা ভূবনেশ্বের। তার আগে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানে দিল্লির পরিস্থিতি নিয়ে মমতা বলেন, "দিল্লিতে যা হচ্ছে। যা যথেষ্ট উদ্বেগ এবং চিন্তার বিষয়। সবার কাছেই হিংসার বিষয়টি স্পষ্ট। আমাদের দেশের গণতন্ত্রে হিংসার কোনও জায়গা নেই। দেশের সাধারণ মানুষ শান্তি চান। তাই দেশবাসীর কাছে আমার একটাই আর্জি হিংসা নয়, শান্তি বজায় রাখুন।"