Udaipur Beheading: উদয়পুরের শিরচ্ছেদের ঘটনায় মুখ্যমন্ত্রী অশোক গেহলতকে 'নিকম্মা' আখ্যা দিলেন বিজেপি নেতা
Ashok Gehlot (credit- ANI)

নতুন দিল্লি, ২৯ জুন: রাজস্থানের উদয়পুরে দিবালোকে  দর্জির শিরচ্ছেদের  (Udaipur Beheading) ঘটনা প্রসঙ্গ তুলে বিজেপির প্রশ্ন কংগ্রেসের প্রিয়ঙ্কা গান্ধী ও রাহুল গান্ধী কী মৃত কানহাইয়া লালের বাড়িতে যাবেন? এবং এই নৃশংস হত্যাকাণ্ডের জন্য মুখ্যমন্ত্রী অশোক গেহলতের কাছে জবাবদিহি চাইবেন?  দুই কংগ্রেস নেতৃত্ব কী 'নিকম্মা' মুখ্যমন্ত্রী অশোক গেহলতের বিরুদ্ধে বিক্ষোভ দেখাবেন?  বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক সিটি রবি এক টুইট বার্তায় রাহুল প্রিয়ঙ্কার দিকে প্রশন ছুঁড়ে দিয়েছেন। আরও পড়ুন-Rajasthan: কানহাইয়া লালের মরদেহ ফিরল উদয়পুরে, দেখুন ভিডিও

তাঁর প্রশ্ন, " হাথরাসের মতো এখানেও কী কানহাইয়া লালের বাড়িতে যাবেন রাহুল প্রিয়ঙ্কা? তাঁরা কী 'নিকম্মা'  মুখ্যমন্ত্রী অশোক গেহলতের এই বিরাট ব্যর্থতার বিরুদ্ধে বিক্ষোভ দেখাবেন? দুই মুসলমানের হাতে এক হিন্দুর নৃশংস খুনের ঘটনার তাঁরা কী গেহলতের পদত্যাগ দাবি করবেন?"

বিজেপির লোকসভ সদস্য পি সি মোহন এক টুইটে লিখেছেন, "রাজস্থানের আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ রূপে ভেঙে পড়েছে। সরকারে থাকার নৈতিক অধিকার হারিয়েছেন অশোক গেহলত। তাঁর এই মুহূর্তে পদত্যাগ করা উচিত। উদয়পুরে কানহাইয়া লালের নৃশংস মৃত্যু ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ক্ষতি করার যে হুমকি এসেছ, এই দুটি বিষয়ের তদন্ত করুক NIA, এটাই আমাদের দাবি।"

গতকালকের ঘটনার শিকার কানহাইয়া লাল তেলি রাজসমান্দ (৪০) জেলার ভীমাপুর শহরের বাসিন্দা। উদয়পুরে তিনি একটি টেলরিংয়ের দোকান চালাতেন। মঙ্গলবার সন্ধ্যাতে উদয়ুপুরের এই নৃশংস খুনের ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে রাজস্থান পুলিশ। ধৃতরা হল রফিক মহম্মদের ছেলে গস মহম্মদ ও আবদুল জব্বারের ছেলে রিয়াজ। দুজনেই উদয়পুরের সুরাজপোল এলাকার বাসিন্দা।