Narendra Modi: প্রধানমন্ত্রীর নিরাপত্তায় ঘাটতি? মোদীর চপার দেখে কালো বেলুন উড়িয়ে বিক্ষোভ কংগ্রেসের
PM Modi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৪ জুলাই:  অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh)  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চপার আসার সময় কালো বেলুন (Balloons) ওড়ালেন কংগ্রেসের বেশ কয়েকজন কর্মী। বিজয়ওয়াড়ার গান্নাভারাম বিমানবন্দরে প্রধানমন্ত্রী মোদীর চপার নামার কথা ছিল। তার আগে বিক্ষোভ দেখিয়ে প্রধানমন্ত্রীর চপারের সামনে কালো বেলুনের ঝাঁক ওড়াতে শুরু করেন কংগ্রেসের কয়েকজন কর্মী, সমর্থক। যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিয়ে শোরগোল শুরু হয়। এ বিষয়ে অন্ধ্রপ্রদেশ পুলিশের তরফে জানানো হয়, বিমানবন্দর থেকে ৪.৫ কিলোমিটার দূরে কালো বেলুন ওড়াতে শুরু করেন কংগ্রেসের এক কর্মী। বেলুন উড়িয়ে ৫ মিনিটের মধ্যে তাঁরা সেখান থেকে সরে যান। ফলে প্রধানমন্ত্রীর (Narendra Modi) চপার নামতে গিয়ে কোনও ধরনের নিরাপত্তার ঘাটতি থেকে এই ধরনের ঘটনা ঘটেছে বলে মনে হয় না। এমনই মনে করছে পুলিশ।

 

প্রসঙ্গত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চপার দেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন বেশ কিছু কংগ্রেস কর্মী, সমর্থক। কালো বেলুন উড়িয়ে, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করেন তাঁরা।

আরও পড়ুন:  Narendra Modi: কোভিড সার্টিফিকেটে কেন মোদীর ছবি? বিরোধীদের প্রশ্নে পালটা কটাক্ষ প্রধানমন্ত্রীর

ওই ঘটনার পরপরই কংগ্রেসের ৪ কর্মীকে আটক করা হয়। তবে একজনকে এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যাচ্ছে না বলে খবর। যদিও প্রধানমন্ত্রীর মোদীর বিরোধিতা করতে গোটা দেশ জুড়ে কালো বেলুনের বিরুদ্ধে বিক্ষোভ দেখানো হবে বলে কংগ্রেসের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়।