PM Narendra Modi To Address Rally: দিল্লির রামলীলা ময়দানে আজ নরেন্দ্র মোদির সভা, হামলার আশঙ্কায় নিরাপত্তায় মুড়িয়ে ফেলা হয়েছে সভাচত্বর
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২২ ডিসেম্বর: আজ দিল্লির রামলীলা ময়দানে ( Delhi Ramlila Maidan) রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) সভা। প্রায় ২ লাখ লোকের জমায়েত হবে রামলীলা ময়দান চত্ত্বরে। দুপুর ১২.৪৫ থেকে শুরু হবে সভা (Mega Rally)। অশান্ত দরিয়াগঞ্জের থেকে এক কিলোমিটার দূরে এই ময়দান অবস্থিত। দেশজুড়ে চলা CAA এবং NRC বিরোধী বিক্ষোভ নিয়ে বক্তৃতা দেবেন তিনি, দেশজুড়ে যা থাকবে আজ নজরে। গোলমালের আশঙ্কায় ইতিমধ্যেই আঁটোসাঁটো নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে রামলীলা ময়দান চত্বর।

বহুতলের ছাদে প্রহরা দিচ্ছে স্নাইপাররা। সভাস্থলের আশপাশেও বহু স্তরীয় নিরাপত্তার (Security) বন্দোবস্ত রয়েছে। নজর রাখা হচ্ছে সভাস্থলের দিকে আসা সবকটি রাস্তার সিসিটিভি ফুটেজে। সীমান্ত এলাকায় প্রায় প্রতিটি গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালানো হচ্ছে। নিরাপত্তার বন্দোবস্ত নিয়ে SPG ও বিজেপি নেতৃত্বের সঙ্গে লাগাতার যোগাযোগ রেখে চলেছে দিল্লি পুলিশ। বিজেপি নেতৃত্বও নিজেদের কর্মীদের সজাগ থাকতে বলা হয়েছে।

আরও পড়ুন, 'প্রতিশোধ' উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের, ঘোষণার ২ দিনের মধ্যেই 'দাঙ্গাবাজ' দের সম্পত্তি সিল

গত ১৪ ডিসেম্বর কংগ্রেস রামলীলা ময়দানে 'ভারত বাঁচাও' সভার আয়োজন করে। সংশোধিত নাগরিকত্ব আইন পাস হওয়ার তিনদিন পরই সভার আয়োজন করে কংগ্রেস। কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, পি চিদাম্বরম ও প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ এই আইনের বিরোধিতা করে মিছিলে উপস্থিত ছিলেন। আজ নরেন্দ্র মোদি বিলের পক্ষে ভাষণ দেবেন। তিনি আর কী কী বলবেন তা শুনতে অপেক্ষায় রয়েছে দেশবাসী। দূর দুরান্ত থেকে সমর্থকরা ভিড় জমাচ্ছেন দিল্লির রামলীলা ময়দান এলাকায়।