Narendra Modi Falls on Ganga Ghat: গঙ্গার ঘাটে হোঁচট খেয়ে পড়ে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি! কী হল তারপর?
গঙ্গার ঘাটে হোঁচট খেয়ে পড়ে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo Credits: Twitter)

কানপুর, ১৪ ডিসেম্বর: দেশ উত্তাল নাগরিকত্ব সংশোধনী আইনের (CAA) উত্তাপে। এমন সময় খবর এল সিঁড়িতে হোঁচট খেয়ে পড়ে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)! ঘটনা আজ শনিবার কানপুরের (Kanpur)। এদিন 'নমামী গঙ্গে' (Namami Gange) প্রকল্পের দেখভাল করতে সেখানে যান নমো। তখনই গঙ্গার ঘাটে সিঁড়িতে হোঁচট খেয়ে পড়ে যান প্রধানমন্ত্রী। দেশজুড়ে যে ঘটনা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন মোদির সফরসঙ্গী ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath), উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত এবং বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী। সব ঠিকঠাকই ছিল। কিন্তু হঠাৎ অসাবধানতা বশত স্লিপ করে পড়ে যান তিনি। তড়িঘড়ি তাঁকে তুলে ধরেন তাঁর নিরাপত্তারক্ষীরা। ঘটনায় প্রধানমন্ত্রী মোদীকে বেনজির আক্রমণ করেছেন নেটপাড়ার মানুষজন। তীব্র বিদ্রুপ করে কেউ লিখেছেন, 'পতনের এই শুরু!' আরও পড়ুন: Amul Hikes Milk Prices: আগামীকাল থেকেই বাড়ছে আমুল দুধের দাম, জানেন কত হল!

তবে পরিস্থিতি সামাল দিয়ে কিছুক্ষণের মধ্যেই গঙ্গায় নৌকাবিহার করতে দেখা যায় নরেন্দ্র মোদিকে। সেখানেও তার সফর সঙ্গী ছিলেন যোগী আদিত্যনাথ, ত্রিবেন্দ্র সিং রাওয়াত এবং বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী (Sushil Modi)। এদিকে এদিন সরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে দেওঘরে শিবের পুজো করতে দেখা গিয়েছে। তা নিয়েও বিরোধী নেতা-নেত্রী থেকে নেটপাড়ার মানুষজন আক্রমণ তাঁকে। খোঁটা দিয়ে লিখেছেন, 'দেশ জ্বলছে, আর উনি এখানে পুজো করতে ব্যস্ত।'