PM Modi  On 'Mann Ki Baat' : ভোট মরশুমে মোদীর 'মন কী বাত' নিয়ে জোর চর্চা
মন কী বাত-এ কী বার্তা দেবেন মোদী, তাকিয়ে গোটা দেশ

দিল্লি : রবিবার 'মন কী বাত'-এ কী বার্তা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)! তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। রবিবার সকাল ১১টা থেকে সম্প্রচারিত হবে মোদীর মত কী বাত। দূরদর্শন সহ প্রসার ভারতীর সবকটি চ্যানেল থেকেই শোনা যাবে প্রধানমন্ত্রীর কথা। দোলের দিন দেশে ও জাতির উদ্দেশে মোদী কী বলেন, তা নিয়ে চর্চা শুরু হয়েছে প্রায় সব মহলেই।

প্রসঙ্গত প্রত্যেক মাসের শেষ রবিবার করে সম্প্রচারিত হয় মন কী বাত। সেই অনুযায়ী আজও সম্প্রচারিত হবে মোদীর মন কী বাতের অনুষ্ঠান।

আরও পড়ুন : PM Modi In Bangladesh's Orakandi : 'ঠাকুরবাড়ির ভালাসা পেয়েছি, বড়মার স্নেহ মায়ের মতো আশীর্বাদ', ওড়াকান্দিতে মোদী

সম্প্রতি ২ দিনের বাংলাদেশ (Bangladesh) সফরে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান এবং 'মুজিব চিরন্তন' অনুষ্ঠানে হাজির হন ভারতের প্রধানমন্ত্রী। 'মুজিব চিরন্তন' অনুষ্ঠানের পর ওড়াকান্দিতে যান প্রধানমন্ত্রী। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে যাতে মতুয়া মন জয় করা যায়, সেই কারণেই প্রধানমন্ত্রী ওড়াকান্দিতে (Orakandi) হাজির হন বলে মনে করছে রাজনৈতিক মহল।

প্রথম দফা ভোটের মধ্যে মোদীর ওড়াকান্দি সফর নিয়ে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে মোদী ভোটের মধ্যে বাংলাদেশে গিয়েছেন। তাই মোদীর পাসপোর্ট, ভিসা বাতিল করা হোক বলে দাবি করেন তৃণমূল কংগ্রেস নেত্রী (TMC)।