Petrol-Diesel Prices Today: আজও বাড়ল পেট্রল ও ডিজেলের দাম, জেনে নিন কলকাতায় দাম কত হল
Representational Image | (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২৫ মার্চ: আজও বাড়ল পেট্রল ও ডিজেলের দাম (Petrol And Diesel Price)। দিল্লিতে পেট্রল ও ডিজেলে লিটার প্রতি ৮০ পয়সা করে দাম বেড়েছে। দিল্লিতে (Delhi) এক লিটার পেট্রলের নতুন দাম হয়েছে ৯৭ টাকা ৮১ পয়সা। ডিজেলের নতুন দাম হয়েছে ৮৯ টাকা ৭ পয়সা। মুম্বইয়ে (Mumbai) লিটার প্রতি পেট্রল ও ডিজেলের দাম লিটার প্রতি বেড়েছে যথাক্রমে ৮৪ পয়সা ও ৮৫ পয়সা। পেট্রলের নতুন দাম ১১২ টাকা ৫১ পয়সা ও ডিজেলের নতুন দাম ৯৬ টাকা ৭০ পয়সা।

চেন্নাইয়ে (Chennai) জ্বালানির দাম বেড়েছে লিটার প্রতি ৭৬ পয়সা করে। ওখানে এক লিটার পেট্রলের নতুন দাম ১০৩ টাকা ৬৭ পয়সা, ডিজেলের নতুন দাম ৯৩ টাকা ৭১ পয়সা। কলকাতায় (Kolkata) লিটার প্রতি পেট্রল ও ডিজেলে দাম বেড়েছে যথাক্রমে ৮৪ পয়সা ও ৮০ পয়সা। মহানগরীতে পেট্রলের নতুন দাম ১০৬ টাকা ৩৪ পয়সা, ডিজেলের নতুন দাম ৯১ টাকা ৪২ পয়সা। আরও পড়ুন: Donations Through QR Code: নগদের প্রয়োজন নেই, কিউআর কোড স্ক্য়ান করেই এবার মন্দিরে অনুদান

ইন্ডিয়ান অয়েল, ভারত পেট্রলিয়াম এবং হিন্দুস্তান পেট্রলিয়ামের মতো রাষ্ট্রায়ত্ত তেল বিপণন সংস্থাগুলি আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের দাম এবং টাকা-ডলারের বিনিময় হার বিবেচনা করে প্রতিদিন জ্বালানির দাম ঠিক করে। পেট্রল ও ডিজেলের দামে যে কোনও পরিবর্তন প্রতিদিন সকাল ৬টা থেকে কার্যকর হয়।