Pawan Khera Update: দিল্লি থেকে কংগ্রেস নেতা পবন খেরাকে গ্রেফতার অসম পুলিশের, সুপ্রিম কোর্টের দ্বারস্থ কংগ্রেস
সুপ্রিম কোর্ট (Photo Credits: PTI)

প্রথমে বিমানে উঠতে বাঁধা তারপর বিমানবন্দর থেকে দিল্লি পুলিশের গাড়িতে করে তাঁকে সরিয়ে নিয়ে যাওয়া নিয়ে মুখ খুললেন প্রবীণ কংগ্রেস নেতা পবন খেরা।তিনি বলেন-  কোন ক্ষেত্রে তারা আমাকে নিয়ে যাচ্ছে সেটা আমরা দেখব। এটা একটা দীর্ঘ যুদ্ধ আর আমি সেই লড়াইয়ে প্রস্তুত। তিনি আরও বলেছেন যে প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে মন্তব্যের জন্য তাঁর বিরুদ্ধে বারাণসী, লখনউ এবং আসামে একাধিক এফআইআর দায়ের করা হয়েছে

এরপরেই পবন খেরাকে গ্রেফতার করে আসাম পুলিশ। জানা গেছে তাকে দিল্লির আদালতে পেশ করা হবে এবং ট্রানজিট রিমান্ডে আসামে নিয়ে যাওয়া হবে। আসাম পুলিশের আইজিপি এলঅ্যান্ডও অ্যান্ড স্পোক্স প্রশান্ত কুমার ভূঁইয়া জানান-  আসামের ডিমা হাসাও জেলার হাফলং থানায় কংগ্রেস নেতা পবন খেরার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তারই প্রেক্ষিতে এই গ্রেফতার বলে জানান তিনি। অসম পুলিশের একটি দল এই মামলায় পবন খেরার রিমান্ড নিতে ইতিমধ্যেই দিল্লি পৌছেছে।

 

 জানা গেছে , অসম পুলিশের হাতে গ্রেফতারের পর কংগ্রেস নেতা পবন খেরা সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন।  সুপ্রিম কোর্টের পবন খেরা মামলার নেতৃত্ব দেবেন কংগ্রেস নেতা এবং সুপ্রিম কোর্টের  সিনিয়র আইনজীবী অভিষেক মনু সিংভি।বেলা ৩টায় শুনানি শুরু হয়েছে।