Pakistani Woman Seema Haider: পাকিস্তানি স্বামীর চ্যালেঞ্জ, সচিন মীনা-সীমা হায়দরের বিয়ে কতটা বৈধ? প্রশ্ন উঠতেই আদালতের সমন
Seema Haider (Photo Credit: ANI/Twitter)

দিল্লি,১৬ এপ্রিল:  এবার বিপাকে সাীমা হায়দর (Seema Haider)। পাকিস্তান (Pakistan) থেকে পালিয়ে নয়ডায় (Noida) আসেন সীমা হায়দর। সচিন মীনাকে (Sachin Meena) বিয়ে করে সীমা হায়দর যখন নয়ডায় ঘর বেঁধেছেন, সেই সময় তাঁকে চ্যালেঞ্জ করলেন ওই মহিলার প্রথম স্বামী গুলাম হায়দর। প্রথম স্বামী বহাল তবিয়তে থাকা সত্ত্বেও, সীমা কীভাবে সচিনের সঙ্গে দ্বিতীয় সংসার পাতেন, তা নিয়ে আদালতের দ্বারস্থ হন গুলাম হায়দর। এরপরই নয়ডার ফ্যামিলি কোর্টের তরফে সীমা হায়দরকে নোটিশ পাঠানো হয়। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে এই খবর প্রকাশ করা হয়। সেখানে জানানো হয়, সচিনের সঙ্গে সীমার বিয়ে কতটা বৈধ, তা নিয়ে আদালতের তরফে পাঠানো হয় নোটিশ।

আরও পড়ুন: Pakistani Woman Seema Haider: প্রেমিকের টানে পাকিস্তান থেকে ভারতে প্রবেশ, সীমা হায়দর কি এবার বলিউডের ছবিতে অভিনয় করবেন? ভিডিয়ো দেখুন

গত বছর পাকিস্তান থেকে ভারতে পালিয়ে আসেন সীমা হায়দর। উত্তরপ্রদেশের নয়ডায় সচিন মীনার সঙ্গে সংসার পাতেন। পাকিস্তানে প্রথম স্বামী গুলাম হায়দরের সঙ্গে বিচ্ছেদ সম্পন্ন না করে সীমা কীভাবে দ্বিতীয় বিয়ে করেন, তা নিয়ে প্রশ্ন উঠতেই আদালত হস্তক্ষেপ করে এ বিষয়ে। পাশাপাশি সচিনের সঙ্গে সীমার দ্বিতীয় বিয়ের বৈধতা নিয়েও তোলা হয় প্রশ্ন।

প্রসঙ্গত পাবজি খেলতে গিয়ে সচিন মীনার সঙ্গে পরিচয় হয় সীমা হায়দরের। এরপর পাকিস্তান থেকে নেপালে পালিয়ে যান সীমা। সেখানে সচিনকে বিয়ে করেন তিনি। সচিনের সঙ্গে বিয়ের পর নেপাল সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করেন এই পাকিস্তানি মহিলা।