Bengaluru: নিখোঁজ ৩ হাজার করোনা আক্রান্ত, বেঙ্গালুরু জুড়ে আতঙ্ক
করোনা আক্রান্তদের খোঁজ মিলছে না

বেঙ্গালুরু, ২৯ এপ্রিল: কর্ণাটকে বুধবার একদিনে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৯ হাজার। দক্ষিণের এই রাজ্যে যখন করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে, সেই সময় বেঙ্গালুরু থেকে উধাও প্রায় ৩ হাজার মানুষ। যাঁদের প্রত্যেকে করোনায় আক্রান্ত।

কর্ণাটকের (Karnataka) মন্ত্রী আর অশোকা জানান, করোনায় আক্রান্ত ৩ হাজার মানুষ বেঙ্গালুরু (Bengaluru) থেকে কোথায় গেলেন, সে বিষয়ে পুলিশকে জানানো হয়েছে। নিখোঁজদের খুঁজে বের করুক পুলিশ (Police) যত তাড়াতাড়ি সম্ভব, দেওয়া হয়েছে এমন নির্দেশ। শুধু তাই নয়, যে ৩ হাজার মানুষ নিখোঁজ, তাঁদের মোবাইল ফোন সুইচ অফ করা।

আরও পড়ুন: Kangana Ranaut: করোনা ভ্যাকসিন নিয়ে গুজব ছড়াবেন না, বললেন কঙ্গনা

নিখোঁজদের খুঁজতে পুলিশ কী পরিকল্পনা করছে, সে বিষয়ে কিছু জানানো হয়নি। প্রশাসন নিজেদের মতো করে কাজ করবে। তবে করোনা আক্রান্তরা নিখোঁজ হয়ে, অন্যদের আক্রান্ত করতে পারেন, সে বিষয়ে কোন ধরনের সাবধানতা অবলম্বন করা হবে, সে বিষয়েও স্পষ্টভাবে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন: Rakhi Sawant: কঙ্গনার অনেক টাকা, অক্সিজেন কিনে সাহায্য করুন না, তোপ রাখির

কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী ডি সুধাকর বলেন, তাঁদের রাজ্যের মানুষকে বিনামূল্যে ওষুধ দেওয়া হচ্ছে। যা ৯০ শতাংশ মানুষের রোগ প্রতিরোধ করতে সক্ষম। করোনা (Corona) প্রতিরোধ করতে সরকার বদ্ধপরিকর। তা সত্ত্বেও করোনায় (COVID 19) আক্রান্ত ৩ হাজার মানুষ কোথায় গেলেন এবং কেন লুকিয়ে পড়লেন, সে বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।