Odisha Train Accident: কটকের হাসপাতালে ট্রেন দুর্ঘটনায় আরও এক আহতের মৃত্যু, ওডিশা রেল কাণ্ডে হতের সংখ্যা ২৯০ ছুঁল
Odisha Train Accident (Photo Credit: ANI)

কটক, ১৬ জুন: ওডিশার বালাসোরের বাহানাগা বাজার স্টেশনে করমণ্ডল এক্সপ্রেস সহ তিনটি ট্রেনের ভয়াবহ দুর্ঘটনার দু সপ্তাহ হয়ে গেল। ভয়ঙ্কর সেই দুর্ঘটনার দু সপ্তাহ পরেও মৃত্যু মিছিলে যোগ হচ্ছে নাম। কটকের এসসিবি হাসপাতালে সেই ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় আরও একজনের মৃত্য়ু হল। বিহারের প্রকাশ রাম নামের ট্রেন দুর্ঘটনায় জখম সেই ব্যক্তি গত দু সপ্তাহ ধরে কটকের হাসপাতালে ভর্তি ছিলেন। তাঁর মাথায় ও পায়ে গুরুতর চোট লেগেছিল। দু বার অপারেশন করে ডাক্তাররা তাঁকে বাঁচানোর মরিয়া চেষ্টা করেছিলেন। কিন্তু সব রকমের চেষ্টা ব্যর্থ হল।

গত ২ জুন হওয়া ওডিশায় ট্রেন দুর্ঘটনায় সরকারী হিসেবে মৃত্যু সংখ্যা ২৯০ হল। দিন দুয়েক আগে অভিশপ্ত করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনায় গুরুতর আহত বিহারের এক যাত্রী কটকের হাসপাতালে মারা যান। কটকের এই হাসপাতালে ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় ভর্তি হয়েছিলে ২৫০ জন। ২২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। প্রসঙ্গত, ওডিশায় এই ট্রেন দুর্ঘটনায় জখমের সংখ্যা হাজারের বেশী ছিল। আরও পড়ুন- পাশবিক! প্রতিবেশী যুবকের সঙ্গে কথা বলতে বারণ করায় ফুটন্ত তেল ঢেলে স্বামীর পুরুষাঙ্গ পোড়াল মহিলা

দেখুন টুইট

এই ট্রেন দুর্ঘটনায় এখনও বেশ কিছু শনাক্তহীন দেহ পড়ে রয়েছে ওডিশার এইমসে। ওডিশায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের ১০ লক্ষ টাকা, গুরুতর আহতদের ২ লক্ষ টাকা এবং অল্প আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দিচ্ছে কেন্দ্রীয় সরকার। এদিকে, বালাসোরের বাহানাগ বাজার স্টেশন সিল করে এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে সিবিআই। আরও একবার স্টেশনের কর্মী, স্টেশন মাস্টারদের সঙ্গে কথা বলেছেন সিবিআই তদন্তকারীরা। ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও বারবার কথা বলতে দেখা যাচ্ছে তাদের।