PM Narendra Modi: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী 'নিখোঁজ'! থানায় দায়ের 'মিসিং ডায়েরি'
নরেন্দ্র মোদি. (Photo Credit: PBNS)

নতুন দিল্লি, ১৪ মে: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) 'নিখোঁজ'

(‘missing person' )। 'নিখোঁজ' তাঁর ক্যাবিনেটের অনেক মন্ত্রীও (Central Ministers)। কোভিড পরিস্থিতিতে দেশের বেহাল অবস্থা দেখে পালিয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর ক্যাবিনেটের বেশ কিছু মন্ত্রীরা। এমনই বিস্ফোরক অভিযোগ নিয়ে ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়া (NSUI)সংগঠনের এক সদস্য মিসিং ডায়েরি করল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কোথায় তা খুঁজে বের করতে পুলিসের দ্বারস্থ হলেন ছাত্র নেতা নাগেশ কারিয়াপ্পা। বুধবারই এই সংগঠনের এক নেতা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) নামে মিসিং ডায়েরি করেছিলেন।

এই সংগঠনের বক্তব্য, দেশ এখন বড় কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। অথচ প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীদের দেখা পাওয়া যাচ্ছে না। সাধারণ মানুষের যখন দরকার, তখনই এসব বড় নেতারা গা ঢাকা দিয়েছেন বলে তাদের অভিযোগ। এইসব নেতা মন্ত্রীদের খুঁজে পেতেই তিনি মিসিং ডায়েরি করেছেন বলে এই ছাত্রনেতা জানান।

আরও পড়ুন: Covishield: কোভিশিল্ডের দু'টি ডোজের ব্যবধান বদলে সমর্থন বাইডেনের মুখ্য স্বাস্থ্য উপদেষ্টা অ্যান্টনি ফাউসির

দেশের করোনা পরিস্থিতি সামলাতে কেন্দ্রীয় সরকার পুরো ব্যর্থ বলে দাবি করে নাগেশ কারিয়াপ্পা জানান, ''দেশের সব নাগরিকের কাছে সরকারকে জবাব দিতে হবে কেন এমন পরিস্থিতি তৈকি হল। নিখোঁজ রিপোর্ট দায়ের করা ছাড়া আর কোনও পথ ছিল না। আমি চাই সরকার সবার সামনে এসে নিজের বক্তব্য রাখুক।