Nitish Kumar On Electricity : 'বিদ্যুৎ বিনামূল্যে দেওয়া যাবে না', বিধানসভায় বিবৃতি মুখ্যমমন্ত্রী নীতিশ কুমারের
Photo Credits: ANI

বিদ্য়ুৎ বিনামূল্যে দেওয়া যাবে না। এই মর্মে বিধানসভায় বিবৃতি দিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার (Nitish Kumar)।  তিনি জানান, খুব অল্প দামে বিদ্যুৎ সাধারণ মানুষকে দেওয়া হচ্ছে। এছাড়া তিনি বিদ্যুৎ কখনই বিনামূল্যে দেওয়া হবে এই কথা বলেননি।

বিদ্যুৎমন্ত্রী বিজেন্দ্র যাদবের দিকে লক্ষ্য করে জানান তিনি খুব সৎ মানুষ তার কথা শুনুন, যদিও বিরোধীরা বাজেট বক্তৃতা বয়কট করেন বলে জানা গেছে।

এদিকে বিদ্যুৎমন্ত্রী বিজেন্দ্র প্রসাদ যাদব জানান, "যদি বিহারের বিদ্যুতের মূল্য অন্যান্য রাজ্য থেকে বেশি হয় তাহলে অবশ্যই সেটিকে সস্তা করার চেষ্টা করব।বিনামূল্যের এই বিদ্যুৎ কতদিন চলবে? কোথা থেকে টাকা আসবে?আমরা ১৪ হাজার কোটি টাকারও বেশি ভর্তুকি দিই। গ্রামাঞ্চলে এই পরিমান আরও বেশি। এর বেশি আর কি সুবিধা আপনি চান?"

যদিও জোট ত্যাগ করা নিয়ে নীতিশ কুমারকে এদিন নিশানা করেন রাবড়ী দেবী। তিনি জানান, "গতবার তিনি আমাদের সঙ্গে যুক্ত হয়েছিলেন, আমরা তাঁকে ডাকিনি। এবারও তিনি নিজে থেকেই বেরিয়ে গেছেন। কেউ তাঁকে জোর করেনি। বিগত ২৫ বছর ধরে আমাদের ওপর তদন্ত চলছে।ইডি, সিবিআই কোন কিছুই নতুন নয়। বিহার েবং দেশের মানুষ আমাদের সঙ্গে আছেন।"