Wriddhiman Saha Injury Update: সফল অস্ত্রোপচার ঋদ্ধিমান সাহার চোট পাওয়া আঙুলে
ঋদ্ধিমান সাহা (Photo Credits: IANS)

মুম্বই, ২৭ নভেম্বর: বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে গোলাপি বলে কিপিং করার সময়ে ডান হাতের অনামিকায় চোট পেয়েছিলেন ঋদ্ধিমান সাহা। বুধবার মুম্বইয়ে তাঁর অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। খবর মিলেছে সেই অস্ত্রোপচার সফল হয়েছে।

গত বছরও চোট আঘাতে জর্জরিত ছিলেন বাংলার উইকেটকিপার। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য কেপটাউন থেকে দেশে ফিরে আসতে হয় তাঁকে। বুড়ো আঙুলে চোটের জন্য আইপিএলে মাত্র কয়েকটা ম্যাচে নেমেছিলেন ঋদ্ধি (Wriddhiman Saha)। টাইমস এফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, ওই চোটের জন্য আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টেও খেলতে পারেননি তিনি। চোট সারিয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরোয়া সিরিজে ফেরেন ঋদ্ধিমান। পুরনো ঝলক দেখা যায় তাঁর কিপিংয়ে। শরীর ছুড়ে ক্যাচ নেওয়ার জন্য জায়গা করে নেন সংবাদ শিরোনামে। আবারও চোট পান ঋদ্ধি। ডান হাতের অনামিকায় কিপিং করার সময়ে চোট পান। আরও পড়ুন: India vs West Indies T20: ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে T20 খেলবে ভারত, শিখর ধাওয়ানের বদলে মাঠে নামছেন সঞ্জু স্যামসন

ইডেনে উইকেটের পিছনে দাঁড়িয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেন ঋদ্ধিমান। শরীর ছুড়ে একাধিক বার বল (Ball) ধরতে দেখা যায় তাঁকে। দুর্দান্ত ক্যাচও ধরেন তিনি। ঘরের মাঠেই তাঁর রান সংখ্যা হয় একশো। ইডেন টেস্টে ঋদ্ধিমানের আঙুলে চিড় ধরায় বিসিসিআই-এর মেডিক্যাল টিম হাত ও কব্জি বিশেষজ্ঞর পরামর্শ মেনে ঋদ্ধিকে অস্ত্রোপচার করতে বলে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এই প্রসঙ্গে বুধবার জানায়, বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে খুব শীঘ্রই রিহ্যাব শুরু হবে বাংলার উইকেটকিপারের।