Uttar Pradesh: কি কাণ্ড! মধ্যবয়সী মহিলাকে ‘আন্টি’  বলতেই সপাটে থাপ্পড় কিশোরীর গালে
থাপ্পড় (Photo CRedits: Pixabay/ Representational Image)

এটা, ৪ নভেম্বর: আসন্ন করবা চৌথ উপলক্ষে উত্তর প্রদেশের এটা জেলার বাবুগঞ্জ বাজারে ক্রেতার ভিড় উপচে পড়েছে। সেই ভিড়ের মধ্যে রাস্তা খুঁজতে বছর ৪০-এর এক মহিলাকে ‘এক্সকিউজ মি আন্টি’ সম্বোধন করে বছর ১৯-র কিশোরী। এই সম্বোধনে বেজায় রেগেছেন ওই মহিলা ভিড়ের মধ্যেই কিশোরীর গালে বসিয়েছেন এক থাপ্পড় (Woman Thrashes Girl)। একেবারে ভরা বাজারে মধ্যবয়সী মহিলার এহেন কাণ্ডকারখানাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এটাতে। তবে এক থাপ্পড়েই তিনি শান্ত হননি, কিশোরীর চুলের গোছা টেনে পটাপট হাত চালিয়ে দিয়েছেন। মহিলার হাত বাঁচতে ততক্ষণে চেষ্টা চালিয়ে যাচ্ছে এই কিশোরী। বাজারের মধ্যে এমন ঘটনা দেখতে সহজেই ভিড় জমে যায়।

মারধরের ভিডিও করে ফেলেন প্রত্যক্ষদর্শীদের কয়েকজন। সেই ভিডিও ভাইরাল হলে দেখা যায় মারমুখী মহিলার হাত থেকে কিশোরীকে বাঁচাতে পুলিশ আসরে নেমেছে। এরপর মহিলার সঙ্গে কিশোরীকেও থানায় নিয়ে আসা হয়। সেখানেই ২ পক্ষ মিটমাট করে নেওয়ায় কোনও অভিযোগ দায়ের হয়নি। মহিলা থানার হাউস অফিসার কাঞ্চন কাটিয়ার বলেছেন, ওই কিশোরী মধ্যবয়সী মহিলাকে আন্টি নামে সম্বোধন করেছে। এতেই রেগে আগুন মহিলা কিশোরীকে পিটিয়েছেন। অযথা থাপ্পড় খেয়ে সেই মেয়েও প্রতিরোধ গড়ে তুলেছে। যুযুধান দুই পক্ষকেই থানায় নিয়ে আসা হয়। তাঁদের পরিবারকেও খবর দেওয়া হয়। নিজেদের মধ্যে কথাবার্তা বলে সমস্যা মিটিয়ে নিয়েছে ২ পক্ষ। মহিলা ও কিশোরীর দু’জনেই ভাল পরিবারের। এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি। আরও পড়ুন-Coronavirus Cases In India: বুধবার ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৪৩ লাখের গণ্ডী, দিল্লিতে শুরু থার্ড ওয়েভ

এই ঘটনার পর করবা চৌথের কেনাকাটা যতদিন থাকবে ততদিন বাবুগঞ্জ বাজারে ভিড় নিয়ন্ত্রণের জন্য অতিরিক্ত পুলিশ নিয়োগ করা হয়েছে। এর মধ্যে রয়েছে মহিলা পুলিশবাহিনীও।