Uttar Pradesh: বিয়ে করতেই হবে, প্রেমিককে ছাদনাতলায় আনতে নাছোড়বান্দা তরুণী চড়লেন মোবাইল টাওয়ারের মাথায়
Woman Climbs Mobile Tower (Photo Credits: X)

বিয়ে করতেই হবে, প্রেমিকের কাছে সেই দাবি জানিয়ে নাছোড়বান্দা তরুণী তড়তড় করে উঠে পড়লেন আকাশচুম্বী মোবাইল টাওয়ারের মাথায়। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মহারাজগঞ্জ জেলায় ২০ বছরের তরুণীর কাণ্ডে তাজ্জব এলাকাবাসী।

আরও পড়ুনঃ নাবালিকা ছাত্রীকে প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ে, গ্রেফতার দুই সন্তানের বাবা স্কুল শিক্ষক

বৃহস্পতিবার মহারাজগঞ্জ জেলার সেমরা রাজা টোল প্লাজা এলাকার কাছে একটি মোবাইল টাওয়ারের মাথায় উঠেছিলেন ওই তরুণী। ৫০ মিটার উঁচু টাওয়ারে তরুণীকে চড়তে দেখে বিপুল সংখ্যক লোক এসে জমা হয় সেখানে। যার জেরে নিকটবর্তী হাইওয়েতে যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় ভিড় নিয়ন্ত্রণে এবং তরুণীকে টাওয়ার থেকে নামাতে এলাকায় পুলিশ আসে।

ভিড়ের মাঝেই তরুণীর মোবাইল টাওয়ারে চড়ার দৃশ্য ক্যামেরাবন্দি করেন প্রত্যক্ষদর্শীরা। ঝড়ের গতিতে সেই ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পুলিশ সূত্রে খবর, গত কয়েক বছর ধরে স্থানীয় এক যুবকের (২৪) সঙ্গে সম্পর্ক ছিল ওই তরুণীর। বিবাহের জন্যে প্রেমিক এবং তাঁর পরিবারকে রাজি করানোর জন্যে এই ভয়ানক পদক্ষেপ নেন তরুণী। যদিও শেষমেশ নির্বিঘ্নে মোবাইল টাওয়ারের মাথা থেকে তরুণীকে নামিয়ে আনা সম্ভব হয়েছে।

শুরুতে তরুণীকে নিজে থেকে নীচে নেমে আসতে অনুরোধ করে পুলিশ। কিন্তু তরুণী তাতে রাজি হননি। একজন কনস্টেবল টাওয়ারে উঠে তাকে নামিয়ে আনেন।