Uttar Pradesh Shocker: বিবাহ বহির্ভূত সম্পর্ক রাখতে নারাজ বউদিকে খুন করল দেওর
ছবিটি প্রতীকী (Photo Credits: Facebook)

বিজনৌর,  ২৭ জুলাই: মেয়েদের বিরুদ্ধে  অপরাধ দিনে দিনে বেড়েই চলেছে। গত ১৯ জুলাই বিজনৌরে মাঠের মধ্যে এক মহিলার দেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কুমকুম। ঘটনাটি উত্তর প্রদেশের (Uttar Pradesh ) বিজনৌরের। খুনের অপরাধে ইতিমধ্যেই মৃতার দেওরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম বিশাল। কুমকুমের স্বামী কর্মসূত্রে হরিদ্বারে থাকেন। এই সুযোগে কয়েক মাস যাবৎ দেওরের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন কুমকুম। তবে কিছুদিন ধরে তিনি আর ওই সম্পর্ক চালিয়ে যেতে চাইছিলেন না। আরও পড়ুন-APJ Abdul Kalam’s Sand Art: এপিজে আবদুল কালামের সপ্তম মৃত্যু বার্ষিকীতে সুদর্শন পট্টনায়েকের শ্রদ্ধা, দেখুন ছবি

বউদির এই প্রত্যাখ্যান মেনে নিতে পারেনি বিশাল। সে তার তিন বন্ধুকে বিষয়টি বলে। তারপর বউদিকে রাজি করাতে তৎপর হয়। ১৯ তারিখ সকালে কুমকুম যখন মাঠে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন, তখন তিনবন্ধুকে সঙ্গে তাঁর উপরে ঝাঁপিয়ে পড়ে বিশাল। ধর্ষণের চেষ্টা করতে চিৎকার শুরু করেন আক্রান্ত কুমকুম। জানাজানি হওয়ার আশঙ্কায় কুমকুমকে গলা টিপে খুন করে ওই চারজন।

বিশালকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত জেরায় সব স্বীকার করেছে।  আইপিসির বেশ কয়েকটি ধারায় ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।