Uttar Pradesh: মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বাবা, বাড়িতে মায়ের দেহের পাশে কান্না শিশুর
প্রতীকী ছবি

গাজিয়াবাদ, ১ ডিসেম্বরঃ মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা বাবার। বাড়িতে মায়ের মৃতদেহের পাশে বসে কান্না এক বছরের শিশুর। সোমবার নতুন বছরের সকালে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদে (Ghaziabad) মেট্রোর সামনে ঝাঁপ নিয়ে আত্মঘাতী হন গুরুগ্রাম (Gurugram) নিবাসী এক ব্যক্তি। ওই ব্যক্তির বিরুদ্ধে স্ত্রীকে খুনের অভিযোগ উঠেছিল।

আরও পড়ুনঃ তেলকলে কর্মরত তরুণীকে গরম তেলের কড়াইয়ে চোবানোর অভিযোগ, গ্রেফতার মালিক সহ ৩

ঘটনা প্রসঙ্গে পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম গৌরব শর্মা। উত্তরপ্রদেশ আগ্রার (Agra) বাসিন্দা গৌরব স্ত্রী এবং সন্তানকে নিয়ে গুরুগ্রামে একটি বাড়িতে ভাড়া থাকতেন। মাস ছয়েক আগেই ওই বাড়িতে ভাড়া এসেছিলেন দম্পতি। সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ কৌশম্বী মেট্রো স্টেশন থেকে ঝাঁপ দেন ওই ব্যক্তি। আগের দিন রাতে স্ত্রী লক্ষ্মী রাওয়াতকে খুন করে পলাতক ছিলেন ২৩ বছরের গৌরব।

আরও পড়ুনঃ তিন সন্তান নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ বাবার, বছরের শেষ দিনেই আত্মহত্যা

কৌশম্বী মেট্রো স্টেশনে তাঁর আত্মহত্যার দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে প্ল্যাটফর্মের সিসিটিভি ক্যামেরায়। রক্তাক্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। যদিও গৌরবের তাঁর স্ত্রীকে খুনের পিছনের কারণ এখন স্পষ্ট নয় পুলিশের কাছে। রবিবার রাতে লক্ষ্মী খুনের খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ দেখেন মায়ের মৃতদেহের পাশে অঝোরে কেঁদে চলেছে এক বছরের দুধের শিশু। স্ত্রীকে খুনের অভিযোগে রাতেই পলাকত স্বামীর খোঁজ শুরু করে পুলিশ। আর পরের দিন সকালে গুরুগ্রামে তাঁদের বাড়ি থেকে ৩০ কিলোমিটার দূরে কৌশম্বী মেট্রো স্টেশন থেকে গৌরবের দেহ উদ্ধার হয়।

স্বামী-স্ত্রী উভয়ের দেহই ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। ঘটনার বিশদ তদন্ত করছে পুলিশ।