Uttar Pradesh: তরুণীর ওড়না ধরে টান বাইক আরোহীর, মাঝ রাস্তায় নির্মম মৃত্যু স্কুল ফিরতি ছাত্রীর
UP Girl Falls Off Cycle when Men Tug Her Stole, Dies In Accident (Photo Credits: X)

আম্বেদকর নগর, ১৭ অগাস্টঃ স্কুল থেকে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল দুই বান্ধবী। আচমকাই রাস্তায় ঘটে গেল চরম অঘটন। তাঁদের পাশ দিয়ে বাইকে নিয়ে যাচ্ছিল দুই যুবক। বাইক আরোহী দুই বান্ধবীর একজনের ওড়না ধরে টান মারতেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় সাইকেল থেকে উলটে পড়ে যায় ওই তরুণী। ঠিক তখনই পিছন থেকে আসা দ্রুত গতির একটি বাইক ধাক্কা দেয় তাকে। পথেই মৃত্যু হয় ১৭ বছরের স্কুল ফিরতি ওই ছাত্রীর।

ঘটনাটি ঘটেছে শুক্রবার উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আম্বেদকর নগর জেলার হাঁসওয়ার থানা এলাকার হীরাপুর বাজারে। ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃ  ইতালিতে ভেঙে পড়ল সামরিক বিমান, মৃত্যু ৫ বছরের শিশুর

নেটপাড়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তার ধার দিয়ে সাইকেল চালিয়ে আসছিল মৃত ছাত্রী এবং তাঁর বান্ধবী। এমন সময়ে পাশ দিয়ে যাওয়া এক বাইক থেকে আরোহী ছাত্রীর ওড়না ধরে টানার চেষ্টা করে। হতচকিয়ে গিয়ে সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মাটিতে পড়ে যায় সে। আর তখনই পিছন থেকে আগত এক বাইক এসে ধাক্কা দেয় তরুণীকে।

দেখুন ঘটনার সিসিটিভি ফুটেজ... 

ঘটনায় তিন অভিযুক্তকে সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তরা হল ফৈজল, শেহবাজ এবং আরবাজ। পুলিশ সূত্রে খবর, আজ রবিবার তিন অভিযুক্তকে ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল সেই সময়ে তারা পুলিশের বন্দুক ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ পাল্টা গুলি ছোঁড়ায় তিন অভিযুক্তই আহত। চিকিৎসার জন্যে তিনজনকেই জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।