চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে নাড়িভুঁড়ি হাতে নিয়ে ৯ কিমি হেঁটে প্রাণে বাঁচল যুবক
প্রতীকী ছবি। (Photo Credits: Youtube/Screengrab)

ওয়ারানগাল, ২৪ জুলাই: এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে গিয়ে অসম্ভব মানসিক জোরে দেখিয়ে বাঁচলেন বছর ২৪-এর যুবক। চলন্ত ট্রেনে ঘুমচোখে মাঝরাতে টয়লেটে যাওয়ার সময় পড়ে যান সুনীল চৌহান নামের সেই যুবক। ট্রেন থেকে পড়ে সে মারাত্মক জখম হয়। রক্তাক্ত সুনীল দেখে লাইনের পর পড়ে তাঁর নাড়িভুঁড়ি পর্যন্ত বেরিয়ে গিয়েছে।

একেবারে নিশ্চিত মৃত্যুর মুখে দাঁড়িয়ে মাথা ঠান্ডা রেখে, মানসিক জোর দেখিয়ে জামাখুলে নাড়িভুঁড়ি বেঁধে রক্তাক্ত অবস্থায় সে লাইন ধরে সোজা হাঁটতে থাকে পরের স্টেশনের উদ্দেশ্যে।

শেষ অবধি রক্তাক্ত অবস্থায় ৯ কিলোমিটার পথ সে দু ঘণ্টায় পাড় করে পৌঁছে যায় স্টেশনে। সেখানে তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখে স্টেশন মাস্টার স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। এখন ২৪ বছরের মারাত্মক জখম সুনীলের অবস্থা কিছুটা স্থিতিশীল। আরও পড়ুন-ভারী বৃষ্টিতে ফের ডুবল মুম্বই

উত্তর প্রদেশের বালিয়া থেকে কাজের জন্য অন্ধ প্রদেশের নেলোরে যাওয়ার জন্য ভাইকে নিয়ে সঙ্ঘমিত্রা এক্সপ্রেসে উঠেছিলেন সুনীল। রাতে সে ওঠে টয়লেট ব্যবহারের জন্য। কিন্তু ট্রেন যখন তেলেঙ্গানার উপল স্টেশনের সামনে তখন বেসিনে হাত ধোয়ার সময় ট্রেনটি টার্ন নিতে সুনীল ট্রেন থেকে বাইরে পড়ে যান।

রেল পুলিশের পক্ষ থেকে জানানো হয়, সুনীল যেখানে ট্রেন থেকে পড়ে যান, সেখান থেকে সে ৯ কিলোমিটার হেঁটে হাসানপার্থি স্টেশনে আসে। স্টেশন মাস্টার সবার আগে দেখেন রক্তাক্ত অবস্থায় একজন হেঁটে আসছেন। তিনি ওয়ারানগালের মহাত্মা গান্ধী হাসপাতালে সুনীলকে নিয়ে যান। সুনীল যে ট্রেন থেকে পড়ে গিয়েছে, সেটা কামরার ভিতর থাকা কেউ দেখতে বা বুঝতে পারেননি।