Uttar Pradesh: বিবাহিত জীবনে অশান্তির ছায়া, স্ত্রী ও ৩ সন্তানকে হত্যার পর আত্মঘাতী স্বামী
প্রতীকী ছবি (Photo Credits: ANI)

মেরঠ, ১১ ডিসেম্বর: তিন সন্তান ও স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের পর আত্মঘাতী হলেন এক ব্যক্তি (UP Man Dies)। বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের মেরঠের পরিক্ষীতগড় এলাকায়। আত্মঘাতী ব্যক্তির নাম রশিদ। তাঁর বাড়ি থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। বিবাহিত জীবনে অনেক সমস্যা ছিল। সেই সমস্যার সমাধান মেলেনি, তাই চূড়ান্ত সিদ্ধান্ত নিচ্ছেন। এমনটাই লেখা রয়েছে সেই সুইসাইড নোটে। সন্তান ও স্ত্রীর মৃতদেহ বিছানা থেকে উদ্ধার হয়েছে। রশিদের দেহ ঝুলছিল সিলিং ফ্যানের সঙ্গে। পুলিশ জানিয়েছে, তিন সন্তান ও স্ত্রীর গলায় শ্বাসরোধের চিহ্ন মিলেছে। রশিদের বয়স ৩৭ বছর, স্ত্রী রিহানার বয়স ৩৫। ২০১৩-তে তাঁদের বিয়ে হয়।

এটি রশিদের দ্বিতীয় বিয়ে হলেও স্ত্রী রিহানার তিন নম্বর বিয়ে। মৃত তিন সন্তানের মধ্যে বড় ছেলে আফানের বয়স ১০ বছর। ছোটছেলে হায়দারের বয়স সাত বছর এবং মেয়ে আয়াতের বয়স চার বছর এই দম্পতির সন্তান আয়াত। বড় দুই ছেলে রশিদের প্রথমা স্ত্রীর সন্তান। এই প্রসঙ্গে পরিক্ষীতগড় থানার পুলিশকর্তা আনন্দ মিশ্র সাংবাদিকদের জানান, রশিদ প্রথমে স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের পর একে একে তিন সন্তানকেও গলা টিপে মারে। তারপর সিলিং ফ্যানের সঙ্গে কাপড়ে ফাঁসে নিজেও আত্মঘাতী হয়। আরও পড়ুন-Anushka Sharma Wishes Hubby: টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় বিরাট কোহলি, তৃতীয় বিবাহ বার্ষিকীতে আবেঘন পোস্ট স্ত্রীর, কী লিখলেন অনুষ্কা?

সুইসাইড নোটে রশিদ স্পষ্ট করে দিয়েছেন যে তাঁদের মৃত্যুর জন্য কোনভাবেই তাঁর ভাইয়েরা দায়ী নয়। তাই তদন্তের নামে যেন তাঁদের কোনওভাবে হয়রান করা না হয়। রশিদ গাড়িচালক, কখনও সখনও ঝালাইয়ের কাজও করতেন। জানা গিয়েছে, দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রয়োজনীয় তদন্তও চলছে।