Anushka Sharma Wishes Hubby: টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় বিরাট কোহলি, তৃতীয় বিবাহ বার্ষিকীতে আবেঘন পোস্ট স্ত্রীর, কী লিখলেন অনুষ্কা?
বিরুষ্কা(Photo Credits: Instagram)

আজকের দিনে দেশের প্রথম সেলিব্রিটি হিসেবে ডেস্টিনেশন ওয়েডিংয়ের সূচনা করেছিলেন বলিউড ডিভা অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও ভারতীয় ক্রিকেটের অধিনায়ক তথা হার্টথ্রব বিরাট কোহলি। দেখতে দেখতে কেটে গেছে তিনটে বছর। বলিউড ও ভারতীয়ে ক্রিকেটে নতুন কোনও বিষয় নয়। তবে বিয়ে করতে বরে কনের ইটালিতে উড়ে যাওয়া আজ থেকে তিন বছর আগে নিঃসন্দেহে নতুন ঘটনা ছিল। হ্যাঁ দেখতে দেখতে তিনটে বছর একসঙ্গে কাটিয়ে দিলেন বিরুষ্কা। ২০২০ তাঁদের কাছে অন্য এক বিশেষ কারণে আবেগঘন। তাই এই বিবাহ বার্ষিকীও নিঃসন্দেহে অন্যরকম মাত্রা পেয়েছে সেলেব দম্পতির কাছে। আর হবে নাই বা কেন, আগামী জানুয়ারিতেই নতুন অতিথি আসছে তাঁদের ২ জনের সংসারে।

বাবা-মা হচ্ছেন বিরুষ্কা। তাইতো বাবা হওয়ার প্রথম মুহূর্ত উদযাপন করতে অস্ট্রেলিয়ায় খেলতে যাওয়া পরেও দেশে ফিরে আসার আবেদন করেছেন অধিনায়ক বিরাট কোহলি। আর আজকের দিনটিতে দুজন দুজনকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। তাঁর নিদর্শন অনুগামীরা দেখতে পাচ্ছেন দম্পতির ইনস্টাগ্রাম প্রোফাইলে। নেটিজেনরাও তাঁদের ভালবাসায় ভরা ছবি দেখছেন আর শুভেচ্ছা বার্তায় উপচে পড়েছে কমেন্ট বক্স। ব্যালকনিতে বসে চা খাওয়া থেকে শুরু করে মধুচন্দ্রিমা যাপনের ছবি। পাহারে যুগলের ট্রেক। ডিসেম্বরের শীতের আমেজে ইন্টারনেটে রীতিমতো ঊষ্ণতা ছড়িয়ে চলেছেন বিরুষ্কা। আরও পড়ুন-TIME Magazine's Person of the Year 2020: এবার টাইম ম্যাগাজিনের ২০২০-র পার্সন অফ দ্য ইয়ার জো বিডেন ও কমলা হ্যারিস

তৃতীয় বিবাহ বার্ষিকী প্রায়হতে চলল। তার আগে হাবি বিরাট কোহলিকে মিস করে আর এত্ত এত্ত ভালবাসা জানিয়ে ইনস্টা পোস্ট করলেন অনুষ্কা শর্মা। তিন বছর পূর্তির শুভেচ্ছার পাশাপাশি খুব শিগগির নিজেদের তিনজন হওয়ার শুভেচ্ছা জানিয়ে দিলেন বিরাটকে  "3 years of us & very soon , 3 of us ❣️ Miss you ❤️"

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

অনুষ্কা মুম্বইতে ফিরে জমে থাকা কাজ শেষ করতে ব্যস্ত। আর নীল জার্সিতে জাতীয় দলের হয়ে টেস্টে খেলতে এখন অস্ট্রেলিয়া সফরে বিরাট কোহলি। ১৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে টেস্ট সিরিজ। তবে যেহেতু জানুয়ারিতে মা হচ্ছেন অনুষ্খা তাই সিরিজের মাঝেই স্ত্রীর কাছে ফিরবেন বিরাট। আমাদের তরফ থেকেই বিরুষ্কার জন্য রইল বিবাহ বার্ষিকীর শুভেচ্ছে।