UP Shocker: ধর্ষক পুলিশকর্মীর শাস্তি চাই, যোগীর সভায় আত্মাহুতির হুমকি দিলেন নির্যাতিতা
Stop Rape (Photo Credit: Latestly)

রামপুর, ১০ নভেম্বর:  চলতি বছরের ৫ এপ্রিল একটি বেসরকারি হাসপাতালে কর্মরত অবস্থায় ধর্ষিত হন এক মহিলা স্বাস্থ্যকর্মী। জমি সংক্রান্ত সমস্য়ার কারণেই তিনি গণধর্ষণের শিকার। এই ঘটনায় এক পুলিশকর্মী-সহ চারজনের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন নির্যাতিতা। ৬ মাস ধরে নানা জায়গায় ঘুরেও ধর্ষকদের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করতে পারেননি তিনি। জাতীয় মহিলা কমিশনেও গেছেন। লাভের লাভ কিছু হয়নি। শেষমেশ রামপুর যোগী আদিত্যনাথের সমাবেশে আত্মহননের হুমকি দেন নির্যাতিতা। সেই হুমকি ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসে পুলিশ।  ভাইরাল ভিডিওতে নির্যাতিতা জানান, ধর্ষক পুলিশকর্মী রামবীর সিং যাদব,  তার বন্ধুরা যথাক্রমে বিনোদ সিং যাদব, মনোজ ও বিজয়। আরও পড়ুন- Coronavirus Cases In India: ২৬৪ দিনে সর্বনিম্ন অ্যাক্টিভ কেস, দৈনিক আক্রান্ত ছাড়াল ১১ হাজার

এই প্রসঙ্গে রামপুরের পুলিশ সুপার অঙ্কিত মিত্তল বলেন, "ভাইরাল ভিডিও থেকে গুরুত্বপূর্ণ তথ্য নেওয়া হয়েছে। নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়েছে।  নিজের জবানবন্দিতে নির্যাতিতা গঞ্জ কোতোয়ালি থানার ইনস্পেক্টর ও তার বন্ধুদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ এনেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে রামভীর সিং যাদব-সহ বাকি তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা রুজু হয়েছে। "

অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে তদন্ত করছে সম্ভল থানা। অভিযুক্ত পুলিশ কর্মীর বিরুদ্ধে প্রমাণ লোপাটের অভিযোগও দায়ের হয়েছে। এদিকে নির্যাতিতা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, নারকীয় অত্যাচারের পর থেকেই বিচারের আসায় তিনি ছুটে বেড়াচ্ছেন। অভিযুক্তরা তাঁকে খুনের হুমকি দিয়েও থামাতে পারেনি। সুবিচার পাওয়া থেকে কোনওরকম মৃত্যুভয় তাঁকে রুখতে পারবে না।