BSF Jawaan Allegedly Killed By Son: বউমার দিকে কুনজর দিয়েছেন, এই সন্দেহে সেনা জওয়ান বাবাকে খুন ছেলের
Representational Image | (Photo Credits: PTI)

বুলন্দশহর, ১৩ অক্টোবর:  বাড়ির কাছাকাছি গভীর গর্ত থেকে উদ্ধার হল সেনা জওয়ানের পচাগলা দেহ। প্রায় সাত মাস আগে নিখোঁজ হয়ে গিয়েছিলেন ওই জওয়ান। এই প্রসঙ্গে বুলন্দশহরের সিনিয়র পুলিশ সুপার সন্তোষ সিং বলেন, “বিভিন্ন জনকে জেরা করার পর আমরা ওই জওয়ানের মোবাইল ফোন ট্র্যাক করা শুরু করি। আশ্চর্যের বিষয় এই যে গত ৩০ মার্চ শেষবার মৃত জওয়ান রামপালের ফোনের টাওয়ার লোকেশন দেখাচ্ছে, তাঁর বাড়ি। এমনকী রামপালের ছেলের ফোনের টাওয়ার লোকেশন এই সময়ে বাড়িতেই দেখাচ্ছে। যদিও জিজ্ঞাসাবাদের সময় তার দাবি, ওই সময়ে বাবাকে হাপুরে ছাড়তে গিয়েছিল সে। এই তথ্য সন্দেহের অবতারণা করতেই রামপালের ছেলেকে ফের জেরা কার হয়। ম্যারাথন জেরার মুখে পড়ে অপরাধ কবুল করে রামপাল।” আরও পড়ুন- Mumbai: উত্তর বম্বেতে মুখার্জি বাড়ির পুজো মণ্ডপে অভিনেত্রী কাজল, (দেখুন ছবি)

রামপাল (৫৭) গত ২৯ মার্চ বাড়িতে আসেন। রাজস্থানের জয়সলমেরে নতুন পোস্টিংয়ে যোগদানের আগে বাড়িতে সকলের সঙ্গে দেখা করতে আসেন রামপাল। কিন্তু তিনি আর ব্যাটেলিয়নে ফিরে যাননি। মৃতের ভাই জিতেন্দ্র সিং আউগতা থানায় দাদার নিখোঁজের ডায়রি করেন। জিতেন্দ্রবাবুর সন্দেহ হয়েছিল, বাবার নিখোঁজের নেপথ্যে ছেলে রয়েছে। একইভাবে বাবার নিখোঁজের ঘটনায় গত ২৯-মে থানায় এফআইআর করে ছেলেও। সেই থেকেই চলছে তদন্ত।

জেরায় ছেলে স্বীকার করেচে যে, দুভাই মিলে তারা বাবাকে মেরে দেহ পুঁতে দিয়েছিল। কারণ তাদের সন্দেহ বাবা, বড়ছেলের বউয়ের দিকে ভিন্ন নজর দিয়েছেন।