Nusrat  Jahan COVID-19 Positive Rumour: তৃণমূলের অভিনেত্রী সাংসদ করোনা আক্রান্ত! কী বললেন নুসরত?
নুসরত জাহান (Photo Credits-Instagram)

করোনা আক্রান্ত তৃণমূলের অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। রবিবার রাত ১১টা থেকে সোশ্যাল মিডিয়ায় এই খবরটি হু হু করে ছড়িয়ে পড়ছে। এদিকে যতই নেটদুনিয়ায় নুসরতের কোভিড আক্রান্তের খবরে আলোড়ন পড়ুক না কেন বাস্তবে তিনি করোনার কবলে পড়েননি। সংবাদ মাধ্যম আনন্দবাজার ডিজিটালের রিপোর্ট অনুযায়ী অভিনেত্রী নিজে জানিয়েছেন সেকথা। বলেছেন, “কোভিডে আক্রান্ত হলে আমি নিজেই সকলকে জানাব। চিকিৎসক আমায় বললে তবেই কোভিডের পরীক্ষা করাব।” এই প্রসঙ্গে অভিনেত্রীর আপ্তসহায়ক জানান, জ্বর হয়েছেন নুসরত জাহানের। তবে তা ভাইরাল ফিভার। চিকিৎসক দেখে গিয়েছেন। তাঁর নির্দেশ মতো ওষুধ খাওয়ানো চলছে। তবে চিকিৎসক এখনও পর্যন্ত নুসরতকে কোভিড টেস্ট করাতে বলেননি।

এমনিতেই গত কয়েক মাস ধরে খবরের শিরোনামে রয়েছেন নুসরত জাহান। কখনও স্বামী নিখিল জৈনকে নিয়ে কখনও বা বন্ধু সহকর্মী অভিনেতা যশ দাশগুপ্তকে নিয়ে। এমনকী, যশের বিজেপি যোগ নিয়েও তাঁকে কম ঠাট্টা হজম করতে হয়নি। গুজব রটেছিল যশের হাত ধরে নুসরতও বিজেপিতে যাচ্ছেন। তবে সেই গুজবকে সমূলে উৎপাটন করে সোশ্যাল মিডিয়ায় বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানাতে ছাড়েননি তৃণমূল সাংসদ। এবার করোনা আক্রান্তের গুজবও একই কায়দায় ওড়ালেন তিনি।  আরও পড়ুন-Household LPG Price Hiked: মধ্যবিত্তের রান্নাঘরে আগুন, ফের বাড়ল গ্যাসের দাম

সামনেই রাজ্যে বিধানসভা নির্বাচন। নির্বাচনী নির্ঘণ্ট ইতিমধ্যেই ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আজ তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হতে চলেছে। সেই সঙ্গে নির্বাচনী প্রচার চলছে জমিয়ে। নিজেও সোশ্যাল মিডিয়ায় দলের হয়ে প্রচারের কাজ জারি রেখেছেন অভিনেত্রী সাংসদ। তবে কয়েকদিন ধরে সেই কাজে ভাটা পড়েছে। কারণ অবশ্যই অসুস্থতা। রাজনৈতিক সহকর্মী থেকে অনুরাগীরা সকলেই চাইছেন ভোটের বেলায় নুসরত যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরতে পারেন।