Tarun Gogoi Tests Positive For Covid-19: করোনাভাইরাসে আক্রান্ত অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ
অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ (Photo: Fcebook)

গুয়াহাটি, ২৬ অগাস্ট: করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ (Tarun Gogoi)। আজ সকালে নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন প্রবীণ কংগ্রেস নেতা। টুইটে তিনি লেখেন, ""গতকাল আমার করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। গত কয়েকদিন ধরে আমার সংস্পর্শে আশা লোকজনকে দ্রুত কোভিড পরীক্ষা করার জন্য বলছি।" আগামী বছর অসমে বিধানসভা নির্বাচন। সেই কারণে গত কয়েকদিন ধরে তরুণ গগৈ প্রচুর জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। অসম বিধানসভা নির্বাচনের জন্য কংগ্রেসের সংগঠন জোরদার করতে কোনও খামতি রাখছেন না তিনি।

এর আগে করোনায় আক্রান্ত হয়েছেন গোলাঘাটের বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী অজন্তা নেওগও। তাঁকে গুয়াহাটি মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গুয়াহাটি মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হয়েছেন করোনায় আক্রান্ত পশ্চিম গুয়াহাটির অগপ বিধায়ক রমেন্দ্র নারায়ণ কলিতাও। যোরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি বিজেপির সাংসদ কামাখ্যাপ্রসাদ তাসা। একই হাসপাতালের আইসিইউতে ভর্তি দেরগাঁওয়ের অগপ বিধায়ক ভবেন ভরালি। আরও পড়ুন: Coronavirus Tally in India: ৬৭ হাজার ১৫১ জন নতুন রোগীকে নিয়ে ভারতের মোট করোনা আক্রান্তে সংখ্যা ৩২ লাখ ছাড়ালো

বিজেপি বিধায়কদের মধ্যে করোনা আক্রান্তের তালিকায় আছেন উদারবন্ধের বিধায়ক মিহিরকান্তি সোম, সোনাইয়ের বিধায়ক তথা ডেপুটি স্পিকার আমিনুল হক লস্কর, পাথারকান্দির বিধায়ক কৃষ্ণেন্দু পাল, বরক্ষেত্রেরী নারায়ণ ডেকা, শদিয়ার বলিন চেতিয়া, সোনারির নবনীতা সন্দিকৈ, দিসপুরের অতুল বরা। সামাগুড়ির কংগ্রেস বিধায়ক এবং প্রাক্তন মন্ত্রী রকিবুল হুসেনও সস্ত্রীক করোনায় আক্রান্ত। সুস্থ হয়ে ফিরেছেন সর্বভারতীয় মহিলা কংগ্রেসের সভাপতি, শিলচরের প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব।