US TV Channels Stop Donald Trump Speech: ডোনাল্ড ট্রাম্পের ভাষণের মাঝেই সম্প্রচার বন্ধ করল অ্যামেরিকার একাধিক চ্যানেল
ডোনাল্ড ট্রাম্প (Photo Credits: Getty Images)

ওয়াশিংটন, ৬ নভেম্বর: অ্যামেরিকায় প্রেসিডেন্ট নির্বাচনের (US Presidential Election Results 2020) ভোটগণনা এখনও চলছে। জয়ের একেবারে কাছাকাছি জো বিডেন। বড় ব্যবধানে হারতে চলেছেন ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। হার হচ্ছে বুঝতে পেরেই নির্বাচনে চুরির অভিযোগ তুলেছেন ট্রাম্প। প্রথমবারের মতো জনসমক্ষে এসে ভাষণ দিয়েছেন। যদিও ভাষণের মাঝপথেই অনেক সংবাদ চ্যানেল (TV channels) তাঁর ভাষণ সম্প্রচার বন্ধ করে দেয়। তাদের দাবি, প্রেসিডেন্ট মিথ্যা ও ভিত্তিহীন দাবি করছেন। তাই এসব সম্প্রচার করার কোনও মানে নেই।

হোয়াইট হাউসে ভাষণ দেওয়ার সময়, ট্রাম্প ১৭ মিনিটের ভাষণে মিথ্য়া এবং অসমর্থিত দাবির বন্যা বইয়ে দিচ্ছিলেন। তিনি জোর দিয়ে বলেছেন, ডেমোক্র্যাটরা আমাদের কাছ থেকে নির্বাচন চুরি করতে অবৈধ ভোট ব্যবহার করছে।" এমএসএনবিসি চ্যানেল সেই সময় হোয়াইট হাউস থেকে সরাসরি প্রচার করছিল। সাংবাদিক ব্রায়ান উইলিয়ামস সে সময় অনুষ্ঠান উপস্থাপনা করছিলেন। ট্রাম্প তাঁর ভিত্তিহীন বক্তব্য উপস্থাপন শুরু করলে এমএসএনবিসি সরাসরি সম্প্রচার বন্ধ করে দেয়। ব্রায়ান উইলিয়ামস বলেন, "আবারও আমরা একটি ব্যতিক্রমী অবস্থান নিচ্ছি। আমরা প্রেসিডেন্ট ট্রাম্পের বক্তৃতা সম্প্রচারই শুধু বন্ধ করছি না, আমরা তাঁকে সংশোধন করেও দিচ্ছি।" আরও পড়ুন: Vladimir Putin Plans to Quit as Russian President: রাশিয়ার রাষ্ট্রপতির পদ ছাড়তে চলেছেন ভ্লাদিমির পুতিন!

সিএনএন-র জ্যাক টাপার বলেন, "অ্যামেরিকার নাগরিকদের জন্য এটা খুবই খারাপ রাত। কারণ তাঁদের প্রেসিডেন্ট এই কথা বলছেন যে লোকেরা নির্বাচন চুরি করার চেষ্টা করছে।" জ্যাক ট্রাম্পের দাবিকে মিথ্যার উপরে মিথ্যা বলে অভিহিত করেন।