Sanjay Singh Gets Bail: 'আনন্দ, অনুষ্ঠান নয়, এটা লড়াইয়ের সময়', জামিনে জেল থেকে বেরিয়ে বললেন আপ সাংসদ সঞ্জয় সিং
Sanjay Singh (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৩ এপ্রিল: জেল থেকে বেরিয়ে এলেন সঞ্জয় সিং (Sanjay Singh)। বুধবার দিল্লির তিহাড় জেল (Tihar Jail)  থেকে বের হন আপ সাংসদ (AAP MP)। জেল থেকে বেরিয়ে সঞ্জয় সিং বলেন, 'এখন আনন্দ, অনুষ্ঠানের সময় নয়। এটা লড়াইয়ের সময়।' আপের তিন নেতা অরবিন্দ কেজরিওয়াল, সত্যেন্দ্র জৈন এবং মণীশ সিসোদিয়া এখনও জেলে। তবে জেলের তালা একদিন ভাঙবে এবং বেরিয়ে আসবেন আপের ৩ নেতা। এমনও মন্তব্য করতে শোনা যায় আপ সাংসদ সত্যেন্দ্র জৈন।

দেখুন ট্যুইট...

 

আবগারি নীতি মামলায় মঙ্গলবার বড় স্বস্তি আম আদমি পার্টিতে। ৬ মাস জেলে থাকার পর জামিন পান আপ সাংসদ সঞ্জয় সিং (Sanjay Singh)। দিল্লির আবগারী নীতি ঘুষ মামলায় তিনি অর্থ পাচার করেছেন সঞ্জয়ের বিরুদ্ধে ইডি বিস্ফোরক অভিযোগ আনলেও, প্রমাণ হিসেবে সেভাবে কিছুই জমা দিতে পারেনি।

আরও পড়ুন: Sanjay Singh Bail: নেই অর্থ পাচারের প্রমাণ! আপ সাংসদ সঞ্জয় সিংকে জামিন, কেজরিওয়াল শিবিরে খুশির হাওয়া

যার জেরে আপ সাংসদের সঞ্জয়ের জামিনের আবেদন মঞ্জুর করে সুপ্রিম কোর্ট। এই মামলায় জেলে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। এখন প্রশ্ন, সঞ্জয় সিং-য়ের পর কি কেজরিওয়াল, মণীশ সিসোদিয়-রও জামিন পাবেন? ১৪ এপ্রিলের পর কেজরিকে জেলে আটকে রাখার যুক্তিসঙ্গত প্রমাণ দেখাতে পারবে কেন্দ্রীয় এজেন্সি? ভোটের আগে কেজরি মুক্তি পেয়ে প্রচার করার সুযোগ পেলে তাতে যে বিজেপির ওপর চাপ বাড়বে তা নিয়ে কারও দ্বিমত নেই।