Win A Bullet Bike: ৬০ মিনিটে শেষ করতে হবে ১২ পদের বুলেট থালি, তাহলেই জিতবেন ব্র্যান্ড নিউ রয়্যাল এনফিল্ড
ফাইল ছবি

পুনে, ২১ জানুয়ারি: মহামারী করোনার কোপে এখনও হোটেল রেস্তরাঁগুলিতে খাদ্যরসিকরা তেমন আর ভিড় করছেন না। স্বাভাবিকভাবেই এই দুর্মূল্যের বাজারে হোটেল ব্যবসা নিদারুণ মার খাচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক করতে অভিনব প্রতিযোগিতার বন্দোবস্ত করল পুনের শিবরাজ হোটেল। এই রেস্তরাঁটি পুনে শহরের প্রাণকেন্দ্র থেকে দূরে ওয়াডগাঁও মাভাল এলাকায় অবস্থিত। এখানে ১২ পদের এক ননভেজ থালি গ্রাহকদের জন্য অফার করছেন শিবরাজ হোটেলের মালিক ওতুল ওয়াইকর। এই ১২টি পদ তৈরিতে ব্যবহার হয়েছে চার কেজি মটন আর মাছ। আর এই পর্বত প্রমাণ মাছ মাংস দিয়ে রান্না হয়েছে ফ্রায়েড সুরমাই, পমফ্রেট মাছ ভাজা, চিকেন তন্দুরি, ড্রাই মটন, গ্রে মটন, চিকেন মসালা, ও চিংড়ি মাছের বিরিয়ানি যার স্থানীয় নাম কিনা কোলুম্বি বিরিয়ানি। আরও পড়ুন-Suvendu Adhikari: ‘রাজ্য মন্ত্রিসভার সব মন্ত্রী ল্যাম্পপোস্ট, একজন সব’; ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ শুভেন্দুর

সব মিলিয়ে এই বুলেট থালির খরচ পড়বে আড়াই হাজার টাকা। যদি কোনও গ্রাহক এই থালির সবকটা পদ খেয়ে উঠতে পারেন। তবে রেস্তরাঁর পক্ষ থেকে তাঁকে উপহার দেওয়া হবে একটি রয়্যাল এনফিল্ড (Royal Enfield Bullet)। প্রতিযোগিতার নাম দেওয়া হয়েছে উইন এ বুলেট বাইক। করোনা ভয়াবহতা কাটিয়ে ফের সুস্থ ব্যবসার দিকে ফিরতে চলেছে দেশের হোটেল ব্যবসা। গ্রাহকদের ফিরিয়ে আনতে এই অভিনব প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এবার দেখে নিন প্রতিযোগিতার নিয়মকানুন। এখানকার নন ভেজ থালির নাম বুলেট থালি, তা শেষ করতে হবে ৬০ মিনিটের মধ্যে, যিনি পারবেন তাঁকে উপহার দেওয়া হবে ১.৬৫ লাখ টাকার রয়্যাল এনফিল্ড বুলেট।

জানা গিয়েছে, এই প্রতিযোগিতার প্রচারে রেস্তোঁরায় ব্যানার টাঙানো হয়েছে। সেখানেই ছাপানো হয়েছে মেনু কার্ড, সঙ্গে বুলেট থালির যাবতীয় তথ্য। শিবরাজ হোটেলের মালিক অতুল ওয়াইকর আবার তাঁর রেস্তোঁরার বারান্দায় ৫টা ব্র্যান্ড নিউ রয়্যাল এনফিল্ড বুলেট বাইক দাঁড় করিয়েও রেখেছেন। বহু মানুষ এই প্রতিযোগিতায় অংশ নিতে শিবরাজ হোটেলে আসছেন। বুলেট থালি নিয়ে বসে পড়ছেন স্বপ্ন পূরণের আশায়। ইতিমধ্যে শোলাপুরের বাসিন্দা সোমনাথ পাওয়ার জিতে নিয়েছেন ব্র্যান্ড নিউ রয়্যাল এনফিল্ড। তিনি ৬০ মিনিটেই একেবারে সাফ করে দিয়েছেন ১২ পদের বুলেট থালি।