Mumbai Horror: স্বামীকে খুন করে দেহ লুকিয়ে রাখার অভিযোগ, পুলিশের জালে স্ত্রী ও তাঁর প্রেমিক
Representational Image (Photo Credit: ANI)

মুম্বই, ১৯ জুলাই: প্রাক্তন স্বামীকে হত্যা করে  বক্সবেড খাটের স্টোরেজে দেহ লুকিয়ে রাখার  ঘটনায় জড়িত সন্দেহে বছর ২২-এর এক তরুণী ও তাঁর প্রেমিককে গ্রেপ্তার করল পুলিশ। মঙ্গলবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে  মুম্বইয়ের  (Mumbai) পশ্চিম শহরতলির সাকিনাকা এলাকায়। 

সোমবার নাসিম খানের (২৩) গলিত দেহ উদ্ধার করেছে পুলিশ। খাইরানি রোড এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন নাসিম খান। তিনি পেশায় একজন দর্জি। সেই বাড়ির বক্সবেড খাটেই মিলেছে তাঁর পচনশীল দেহ। পুলিশ দেহ উদ্ধারের সময় মৃতের স্ত্রী রুবিনার কোনও সন্ধান পায়নি।

এরপর এলাকার সিসিটিভি ফুটেজ দেখে রুবিনা ও তাঁর প্রেমিক সঈফ জুলফিকার ফারুকিকে চিহ্নিত করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, তুচ্ছ বিষয় নিয়েই ওই দম্পতির মধ্যে গোলমাল লেগে থাকত। গত ১৪ জুলাই নাসিমের বাবা ছেলেকে ফোন করলেও কথা বলতে পারেননি। বরং রুবিনা ফোন রিসিভ করে জানান, নাসিমের শরীর ভাল নেই। আরও পড়ুন-Uttar Pradesh Shocker: জোর করে দুই দলিত ছাত্রীর স্কুল ইউনিফর্ম খুলিয়ে বরখাস্ত শিক্ষিকা, দায়ের FIR

পরের দিন নাসিমের ফোন সুইচ অফ হয়ে যেতেই তাঁর বাবা বাড়িতে ছেলেকে দেখতে আসেন। দেখেন দরজায় তালা ঝুলছে। এদিকে প্রতিবেশীরা পাঁচ গন্ধ পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে নাসিমের বাড়ির তালা ভেঙে দেহ উদ্ধার করে।ধৃতদের গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ও ২০১ ধারায় মামলা রুজু হয়েছে।