Karnataka Shocker: প্রেমিকের হাত ধরে পালিয়েছে স্ত্রী, রাগে ২ মেয়েকে হত্যা করল ব্য়ক্তি
Murder (Photo Credit: File Photo)

কালাবুরাগি, ৩০ জুন: প্রেমিকের সঙ্গে স্ত্রী (Wife) পালিয়ে গিয়েছেন, এই কারণে দুই সন্তানকে হত্যা করলেন এক ব্যক্তি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) কালাবুরাগি (Kalaburagi) জেলার বাঁশবাজারের ভোভি গল্লিতে। অভিযুক্ত ব্য়ক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম লক্ষ্মীকান্ত। সে পেশায় অটোচালক। মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

পুলিশ জানিয়েছে, প্রেম করেই অঞ্জলিকে বিয়ে করেছিল লক্ষ্মীকান্ত। এই দম্পতির চার সন্তান রয়েছে। মাস চারেক আগে অঞ্জলি অন্য এক যুবকের সঙ্গে পালিয়ে যান। সেই থেকেই লক্ষ্মীকান্ত মানসিক অবসাদে ভুগছিলেন। মদও খেতে শুরু করে সে। অঞ্জলি পালিয়ে যাওয়াতে দম্পতির সন্তানরা তাদের মামাবাড়িতে থাকতে শুরু করে। মঙ্গলবার, লক্ষ্মীকান্ত তার সন্তানদের সঙ্গে দেখা করতে যায়। দুই মেয়ে সোনি (১০) ও ময়ূরীকে (৮) এমবি সীমানার একটি পার্কে নিয়ে যায় সে। অভিযোগ সেখানে দুই মেয়েকে অটো চাপা দিয়ে হত্যা করে লক্ষ্মীকান্ত। এরপর অটোর পিছনের সিটের নিচে মেয়েদের মৃতদেহ রেখে সারা শহরে ঘুরে বেড়াতে থাকে। আরও পড়ুন: Andhra Pradesh Shocker: অটো রিক্সার গাড়ির উপর পড়ল হাই টেনশন বিদ্যুতের তার, জীবন্ত দগ্ধ ৮

পুলিশ আরও বলেছে যে অনেক লোকই তাঁর অটোতে উঠেছিল। তবে কেউই সিটের নিচে মৃতদেহ থাকার বিষয়টি জানতেই পারেননি। বুধবার বিকেল পর্যন্ত এভাবেই সারা শহর ঘুরে পুলিশের কাছে আত্মসমর্পণ করে লক্ষ্মীকান্ত। পুলিশ তাকে গ্রেফতার করেছে। আজ তাকে আদালতে তোলো হবে।