MS Dhoni: 'আমার শেষ টি-২০ ম্যাচ হবে চেন্নাইয়ে', পরের মরসুমের আইপিএল খেলা নিয়ে বললেন মহেন্দ্র সিং ধোনি
MS Dhoni (Photo Credits: IANS)

চেন্নাই, ২০ নভেম্বর: আসন্ন আইপিএল (IPL 2022) মরসুমে তাঁর খেলা নিয়ে ধোঁয়াশা জারি রাখলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) অধিনায়ক ধোনি শনিবার বলেছেন যে তিনি এখনও ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার বিষয়ে সিদ্ধান্ত নেননি। ধোনি বলেছেন যে তিনি সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করছেন না। কারণ আসন্ন মরসুমের জন্য যথেষ্ট সময় রয়েছে। যদিও, তিনি এটা বুঝিয়ে দেন যে তাঁর খেলার সম্ভাবনা রয়েছে।

চেন্নাই সুপার কিংসের একটি অনুষ্ঠানে প্রাক্তন ভারত অধিনায়ক বলেন, "আমি এটা নিয়ে ভাবব, অনেক সময় আছে, এখন নভেম্বর মাস। পরের আইপিএল এপ্রিলে হবে। আমি সবসময় আমার ক্রিকেট পরিকল্পনা করে করেছি। রাঁচিতে আমি শেষ ম্যাচ খেলি। একদিনের সংস্করণে আমার শেষ ম্যাচটিও আমার নিজের শহর রাঁচিতে হয়েছিল। তাই, আশা করছি, আমার শেষ টি-২০ হবে চেন্নাইয়ে। পরের বছর হোক বা আগামী ৫ বছরের মধ্যে, আমরা সত্যিই জানি না।" গত বছরের ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ধোনি। আরও পড়ুন: IPL: আগামী আইপিএল-র আসর বসবে ভারতেই, নিশ্চিত করলেন বোর্ড সচিব জয় শাহ

এর আগে, আইপিএল শিরোপা জেতার পরেও সিএসকে অধিনায়ক টুর্নামেন্টের পরের বছরের সংস্করণে খোলা নিয়ে ধোঁয়াশা জারি রেখেছিলেন। দুবাইয়ে আইপিএল জেতার পরে ধোনিকে তাঁর আইপিএল ভবিষ্যত নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জবাবে তিনি বলেছিলেন, "যখন অবসরের কথা আসে, আপনি এসে আমাকে সিএসকে-র হয়ে খেলতে দেখতে পাবেন। এটিই আমার শেষ ম্যাচ হতে পারে। তাই আমাকে বিদায় জানানোর সুযোগ পাবেন। আশা করি, আমরা চেন্নাইতে আসব এবং সেখানেই আমার শেষ ম্যাচ খেলব।"

শুনুন ধোনির বক্তব্য:

ধোনি আরও বলেন, "আমি আগেও বলেছি, আমার খেলা বিসিসিআই-র উপর নির্ভর করবে। দু'টি নতুন দল আসলে আমাদের সিদ্ধান্ত নিতে হবে, সিএকে-র জন্য কোনটা ভাল। এটা একটা শক্তিশালী কোর তৈরির বিষয়। দল যাতে ক্ষতিগ্রস্থ না হয়, তা নিশ্চিত করার জন্য সিদ্ধান্ত নিতে হবে আমাদের। এমন কোর গ্রুপ তৈরি করতে হবে, যা আগামী ১০ বছর অবদান রাখতে পারে।"