Maharashtra: প্রেমিকার সঙ্গে সংসার পাততে সুপারি কিলার দিয়ে স্ত্রীকে খুন,  শ্রীঘরে নবদম্পতি
Representational image(Photo Credit: ANI)

নভি মুম্বই, ২১ সেপ্টেম্বর: গত ১৫ সেপ্টেম্বর পানভেল (Panvel) রেলস্টেশনের বাইরে  খুন হন বছর ২৯-এর মহিলা। তাঁর নাম প্রিয়ঙ্কা রাওয়াত। তিনি থানের একটি বেসরকারি সংস্থার ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন। ছুরি দিয়ে কুপিয়ে তাঁকে হত্য়া করা হয়েছে। দেহ উদ্ধারের পর তদন্তে নেমে পুলিশ এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে। আরও পড়ুন-Muslim Couple Donate To Tirumala Tirupati Devasthanams Temple: তিরুপতি তিরুমালা মন্দিরে ১ কোটিরও বেশি টাকা দান করলেন এই মুসলিম দম্পতি, দেখুন ছবি

তদন্ত শুরুর চার দিনের মাথায় খান্দেশ্বর পুলিশ ৬ জনকে খুনের অভিযোগে গ্রেপ্তার করেছে। ধৃতদের মধ্যে মহিলার স্বামী এবং  স্বামীর প্রেমীকাও রয়েছেন।  গত ১৫ সেপ্টেম্বর পানভেল রেলস্টেশনের বাইরে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের হাতে খুন হন প্রিয়ঙ্কা রাওয়াত।  রাত দশটা নাগাদ তাঁর গলার নলি কাটা দেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, প্রিয়ঙ্কার স্বামী  দেবব্রতসিং রাওয়াত (৩২) ভাসির একটি ই-কমার্স সংস্থার সেলস এক্সিকিউটিভ। দেবব্রতর প্রেমীকা নিকিতা মাতকর (২৪) কোচিং ক্লাসে পড়ায়। স্ত্রীকে পৃথিবী থেকে সরাতে  নিকিতার বস প্রবিণ গাডজের তিন চুক্তিভিত্তিক খুনিকে বরাত দিয়েছিল দেবব্রত ও নিকিতা। প্রিয়ঙ্কাকে খুন করার জন্য ৩ লাখ টাকা পারিশ্রমিকও পেয়েছিল খুনির দল।

উল্লেখ্য, আগুন লাগার ঘটনায় এর আগেই জলগাঁও পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল ওই তিন খুনি। তদন্তে নেমে খান্দেশ্বর পুলিশ তিনজনের কাছ থেকে গোটা তথ্যই পেয়ে যায়। যদিও আগেই সন্দেহের বশে মৃতের স্বামী ও প্রেমীকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় ধৃতরা জানিয়েছে, গত অগাস্টে তারা একটি মন্দিরে বিয়েও সেরে ফেলেছে। প্রিয়ঙ্কা বিষয়টি জানতে পেরে স্বামীকে জিজ্ঞাসাবাদও করেছিল। একসঙ্গে থাকতে চেয়েই প্রিয়ঙ্কাকে খুনের পরিকল্পনা করে দেবব্রত ও নিকিতা।