Madhya Pradesh: প্রেম সফল করতে প্রেমিকের দ্বিতীয় স্ত্রীকে খুন , শ্রীঘরে প্রেমিকা
Image used for representational purpose (Photo Credits: ANI)

দেওয়াস, ১০ অগাস্ট:  প্রেমিককে পুরোপুরি নিজের করে পেতে প্রেমিকের দ্বিতীয় স্ত্রীকে খুন করল প্রেমিকা। গীতা তরুণীর নাম ঋতু। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের( Madhya Pradesh) দেওয়াসে। আরও পড়ুন-Kolkata: এসএসসি দুর্নীতিতে রাজ্য সরকারের বিরোধিতা করে আটক এবিভিপির সদস্যরা, দেখুন ভিডিও

পুলিশ জানিয়েছে, ব্লাউজ সেলাইয়ের অজুহাতে বন্ধুকে নিয়ে ওই গৃহবধূর কাছে গিয়েছিল অভিযুক্ত তরুণী। তারপর দু’জনে মিলে শ্বাসরোধ করে গৃহবধূকে খুন করে।  কার্যসিদ্ধি হলে প্রেমিক বাবলুর সঙ্গে দেখা করে ওই তরুণী। গোটা ঘটনাটি জানায়। এরপর কিছুই হয়নি, এমন ভাব করে স্ত্রীর নিথর দেহ নিয়ে হাসপাতালে হাজির হয় বাবলু। চিকিৎসকদের বলে, তার স্ত্রী আচমকা জ্ঞান হারিয়েছে।

তবে দেহের ময়নাতদন্ত হলেই বেরিয়ে পড়ে আসল খবর। শ্বাসরোধ করে খুনের তত্ত্ব সামনে আসতেই তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ। এই কুকর্ম করতে ঘাতক প্রেমিকাকে সবরকমের সাহায্য করেছে বাবলু। মৃত মহিলা তার দ্বিতীয় স্ত্রী। অন্যদিকে ঘাতক প্রেমিকাও বিবাহিত। তার একটি সাত বছরের মেয়ে আছে।

বছর ১৪ াগে নীলম নামের এক মহিলাকে বিয়ে করে বাবলু। সেই ঘরে তাঁর তিন সন্তান রয়েছে। এরপরেও মাস তিনের আগে মন্দিরে গিয়ে রানিকে বিয়ে করে। বিষয়টি জানাজানি হতেই বাবলুর সংসারে অশান্তি শুরু হয়। এদিকে দুই স্ত্রী নিয়ে অসুখী বাবলু গত ৬ বছর ধরে ঋতু গৌর নামের এক বিবাহিত তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছে।একটি গয়নার দোকানে ঋতু কাজ করে। সেখানেই বাবলুর পরিবারের সদস্যরা গয়না কিনতে যেতেন। মাঝেই মাঝেই ঋতুর বাড়িতে যাওয়ার সূত্রে তাদের মধ্যে প্রেম গজিয়ে ওঠে। রানিকে বিয়ে করা যে ভুল হয়েছে। সেটা বুঝতে পারে দু’জনেই। এরপর রানিকে মেরে প্রেমিকের ভুল শোধরানোর কাজে উঠেপড়ে লাগে ঋতু।